যৌন হয়রানি মামলায় প্রধান শিক্ষক গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ১০:১৯ এএম, ০৭ ডিসেম্বর ২০২৩

যৌন হয়রানির মামলায় যশোর সদরের জঙ্গলবাধাল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জুলফিকার আলীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় শহরের লাল দিঘিরপাড় থেকে তাকে গ্রেফতার করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রধান শিক্ষক জুলফিকার আলী একাধিক ছাত্রীকে নিজের অফিসকক্ষে ডেকে নিয়ে যৌন হয়রানি করেন। এ ঘটনায় ভুক্তভোগী এক ছাত্রীর বাবা আদালতে মামলা করেন। মামলাটি তদন্ত করে আদালতে চূড়ান্ত প্রতিবেদন জমা দেন উপ-পরিদর্শক (এসআই) কামরুজ্জামান। তবে বিচারক ওই তদন্ত প্রতিবেদন গ্রহণ না করে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আসামি জুলফিকার আলীর বিরুদ্ধে।

বুধবার সন্ধ্যায় কোতোয়ালি থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) তৌহিদুল ইসলাম যশোর শহরের লাল দিঘিরপাড় থেকে তাকে গ্রেফতার করেন।

এ বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জাগো নিউজকে বলেন, আদালত থেকে গ্রেফতারি পরোয়ানা থাকায় আসামি জুলফিকার আলীকে গ্রেফতার করা হয়েছে।

মিলন রহমান/এসজে/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।