ঘন কুয়াশা

সাড়ে ৬ ঘণ্টা পর সৈয়দপুরে বিমান চলাচল স্বাভাবিক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নীলফামারী
প্রকাশিত: ০৬:০৪ পিএম, ০৭ ডিসেম্বর ২০২৩

সকাল ৮টা থেকে দুপুর আড়াইটার আগ পর্যন্ত ঘন কুয়াশার কারণে সৈয়দপুর বিমানবন্দরে কোনো ফ্লাইট অবতরণ ও উড্ডয়ন করতে পারেনি। ঘন কুয়াশা কেটে যাওয়ায় সাড়ে ৬ ঘণ্টা পর নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরের বিমান চলাচল স্বাভাবিক হয়েছে। বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) দুপুর ২টা ৩০ মিনিট থেকে বিমান চলাচল শুরু হয়।

বিমানবন্দর আবহাওয়া কার্যালয়ের তথ্যমতে, উত্তরের জেলা নীলফামারীতে ক্রমান্বয়ে তাপমাত্রার পারদ কমছে। গত ২৪ ঘণ্টায় গুঁড়ি গুঁড়ি বৃষ্টিপাতের মধ্যে এ অঞ্চলে সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় ২ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয় জেলায়।

সৈয়দপুর বিমানবন্দর আবহাওয়া অফিসের ইনচার্জ লোকমান হোসেন বলেন, মধ্যরাত থেকে ঘন কুয়াশায় ঢাকা পড়েছে বিমানবন্দর এলাকা। দুপুরের দিকে কুয়াশা কেটে যাওয়ায় ফ্লাইট চলাচলের প্রয়োজনীয় দৃষ্টিসীমা চলে আসে।

বিমানবন্দরের ম্যানেজার সুপ্লব কুমার ঘোষ বলেন, ঘন কুয়াশার কারণে বিমান চলাচল ব্যাহত হয়েছিল। প্রায় সাড়ে ৬ ঘণ্টা পর স্বাভাবিক হয়েছে ফ্লাইট চলাচল। কুয়াশার কারণে সিডিউল বিপর্যয় হলেও কোনো ফ্লাইট বাতিল করা হয়নি।

এফএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।