লবণের ট্রাকে মিললো ১৮ কেজি আইস

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০৭:১০ পিএম, ১৫ ডিসেম্বর ২০২৩

কক্সবাজার-টেকনাফ সড়কের রামুর মরিচ্যা চেকপোস্টে তল্লাশি চালিয়ে লবণের ট্রাক থেকে ১৮ কেজি ২০ গ্রাম আইস (ক্রিস্টাল মেথ) জব্দ করেছেন বিজিবি সদস্যরা। এসময় মাদক পাচারে জড়িত অভিযোগে দুজনকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) দিনগত মাঝরাতে এ অভিযান চালানো হয়।

রাতেই লবণ ও আইসের মালিকের বাসা, অফিস ও গোডাউনে অভিযান চালিয়ে নগদ সাড়ে তিন লাখ টাকা, আইফোন, বিদেশি মদ ও দুটি পাসপোর্ট জব্দ করা হয় বলে জানিয়েছেন রামু ৩০ বিজিবি অধিনায়ক লে. কর্নেল সৈয়দ ওয়াহিদুজ্জামান তানজিদ।

আটকরা হলেন টেকনাফ নোয়াখালী পাড়া এলাকার মৃত আজিজুর রহমানের ছেলে কেফায়ত উল্লাহ ও টেকনাফ মহেশখালী পাড়ার ডেগিল্যার বিল এলাকার কালা মিয়ার ছেলে মোহাম্মদ হারুন। তারা ট্রাকটির চালক ও হেলপার। তবে বাসায় অভিযান টের পেয়ে মাদকচক্রের মূলহোতা হোসাইন আহমদ পালিয়ে যাওয়ায় তাকে ধরা সম্ভব হয়নি।

হোসাইন আহমদ টেকনাফের সাবরাং ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ডেগিল্ল্যার বিল এলাকার বাসিন্দা।

শুক্রবার (১৫ ডিসেম্বর) বিকেলে সংবাদ সম্মেলনে বিজিবি জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাত ১১টার দিকে মরিচ্যা যৌথ চেকপোস্টে টেকনাফ থেকে কক্সবাজারগামী একটি ট্রাক থামানো হয়। ট্রাকে থাকা লবণের বস্তার ভেতরে সাদা কাপড়ে মোড়ানো বিপুল পরিমাণ আইস জব্দ করা হয। পরে তা পরিমাপ করে ১৮ কেজি ২০ গ্রাম পাওয়া যায়। এসময় জব্দ করা হয় লবণ পরিবহনে ব্যবহৃত ট্রাকটিও।

৩০ বিজিবির অধিনায়ক ওয়াহিদুজ্জামান তানজিদ জানান, লবণ ও আইসের মালিক হোসাইন আহমদকে পলাতক দেখানো হয়েছে। চালক-হেলপারসহ জব্দ করা মালামাল রামু থানায় সোপর্দ করা হয়েছে।

সায়ীদ আলমগীর/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।