রাঙ্গামাটিতে সংঘবদ্ধ ধর্ষণের শিকার দুই তরুণী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাঙ্গামাটি
প্রকাশিত: ০৯:২৯ পিএম, ২৫ ডিসেম্বর ২০২৩
প্রতীকী ছবি

রাঙ্গামাটি জেলা সদরের বসন্ত পাড়ায় দুই পাহাড়ি তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

রোববার (২৪ ডিসেম্বর) দিনগত রাত পৌনে ২টার দিকে এ ঘটনা ঘটে। ভুক্তভোগীরা জুরাছড়ি উপজেলার একটি স্কুলের নবম ও দশম শ্রেণির ছাত্রী।

স্থানীয় সূত্র জানায়, সোমবার (২৫ ডিসেম্বর) খ্রিস্টান ধর্মাবলম্বীদের বড়দিন উপলক্ষে বসন্ত পাড়া চার্চে ধর্মীয় অনুষ্ঠানে যোগ দিতে যান দুই তরুণী। সেখানে চারজন পাহাড়ি ছেলে তাদের ধর্ষণ করেন।

ভুক্তভোগী এক তরুণীর বাবা জাগো নিউজকে বলেন, ‘আমার মেয়েসহ তার বান্ধবী ধর্মীয় অনুষ্ঠানে যোগ দিতে পার্শ্ববর্তী বসন্ত পাড়ায় যায়। সেখানে রাতে কয়েকজন চাকমা ছেলে তাদের ধর্ষণ করে। আমার মেয়ে একজনকে চিনেছে। তার নাম রাসেল চাকমা।’

তিনি আরও বলেন, ‘আমরা এ বিষয়ে গ্রামপ্রধানকে (কার্বারি) অভিযোগ করলে তিনি থানায় কথা বলেন। তবে আমরা জুরাছড়ির বাসিন্দা হলেও ঘটনা সদর কোতোয়ালি থানার এলাকায় হওয়ায় আমাদের সেখানে যোগাযোগ করতে বলা হয়।

জুরাছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল সালাম বলেন, ভুক্তভোগীদের কোতোয়ালি থানায় অভিযোগ করতে বলা হয়েছে। সবশেষ যতটুকু জানি, তারা কাল কোতোয়ালি থানায় যাবেন।

সাইফুল উদ্দীন/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।