নির্বাচনে সন্ত্রাসী ভূমিকা পালন করলে ঠিকানা হবে জেলখানা: তৈমূর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৭:৩৯ পিএম, ২৬ ডিসেম্বর ২০২৩

তৃণমূল বিএনপির মহাসচিব ও নারায়ণগঞ্জ-১ আসনে সংসদ সদস্য প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেছেন, নির্বাচন কমিশন প্রতিজ্ঞাবদ্ধ ও প্রশাসন তৎপর রয়েছে। প্রধানমন্ত্রী জাতির কাছে প্রতিশ্রুতি দিয়েছেন নির্বাচন সুষ্ঠু হবে। যে কারণে একজনের ভোট আরেকজন দিতে পারবে না। যারা নির্বাচনে সন্ত্রাসী ভূমিকা পালন করবেন তাদের ঠিকানা হবে জেলখানা।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিভিন্ন জায়গায় গণসংযোগ ও নির্বাচনী প্রচারণার সময় তিনি এ মন্তব্য করেন।

তৈমূর আলম বলেন, ‘চনপাড়ায় যে পরিস্থিতি সৃষ্টি হয়েছিল তাতে মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছিল। আমার কর্মীদের মারধর করেছে, হুমকি দিয়েছে, রাতের অন্ধকারে পোস্টার ছিঁড়ে ফেলেছে। আমি ডিসি, এসপি ও প্রশাসনকে জানানোর পর তারা আমাকে আশ্বাস দিয়েছিলেন। ডিসি, এসপির আশ্বাসে পরিস্থিতি আগের চেয়ে অনেক সহনীয় পর্যায়ে এসেছে।’

তিনি আরও বলেন, ‘মানুষ ঘর থেকে বেরিয়ে আসছে। তাদের ভয় দূর হচ্ছে। প্রশাসনের প্রতি মানুষের আস্থা ফিরে আসছে। এ অবস্থা থাকলে মানুষ স্বতঃস্ফূর্তভাবে ভোটকেন্দ্রে ভোট দিতে যাবেন।’

মোবাশ্বির শ্রাবণ/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।