এবার নির্বাচন সুষ্ঠু হবে: শমসের মবিন

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০৯:১৭ এএম, ০৭ জানুয়ারি ২০২৪

দুয়েকটা বিচ্ছিন্ন ঘটনা ঘটলেও এবারের নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে বলে জানিয়েছেন সিলেট-৬ আসনের প্রার্থী তৃণমূল বিএনপির চেয়ারম্যান শমসের মবিন চৌধুরী।

রোববার (৭ জানুয়ারি) সকালে সিলেট নগরীর আম্বরখানা বালিকা বিদ্যালয় ও কলেজ কেন্দ্রে ভোট দেওয়ার পর সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

শমসের মবিন চৌধুরী সিলেট-৬ আসনের (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) প্রার্থী হলেও তিনি সিলেট-১ আসনের ভোটার।

jagonews24

তৃণমূল বিএনপির প্রধান শমসের মবিন বলেন, গত দুই নির্বাচনে জনগণ ভোট দিতে পারেনি। ২০১৮ সালে ভিন্ন আঙ্গিকে হয়েছে। এবার অংশগ্রহণমূলক নির্বাচন হওয়ায় মানুষ ভোটাধিকার প্রয়োগ করতে পারবে। এবার ভোট সঠিক হবে, গণনা হবে। দিনের শেষ পর্যন্ত এই পরিবেশ অব্যাহত থাকলে বাংলাদেশ একটা সুষ্ঠু নির্বাচন পাবে।

নিজ এলাকার নির্বাচনের পরিবেশ প্রসঙ্গে তিনি বলেন, এখন পর্যন্ত নির্বাচনের পরিবেশ সুষ্ঠু রয়েছে। প্রার্থীদের মধ্যে সহমর্মিতা রয়েছে। জনগণ ভোট দিতে আসবে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটারের উপস্থিতি বাড়বে। জনগণের রায়েই ফলাফল আসবে।

তৃণমূল বিএনপির ফলাফল প্রসঙ্গে তিনি বলেন, দল হিসেবে আমরা একেবারে নতুন। সাংগঠনিক দুর্বলতার কারণে আমরা দল গোছাতে পারিনি। তবে ফলাফল একেবারে খারাপ হবে না।

আহমেদ জামিল/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।