পানছড়ি বাজার বয়কটের মেয়াদ বাড়ালো ইউপিডিএফ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি খাগড়াছড়ি
প্রকাশিত: ০৯:১৭ এএম, ১৩ জানুয়ারি ২০২৪
ফাইল ছবি

চলমান খাগড়াছড়ি জেলার পানছড়ি বাজার বয়কটের মেয়াদ আরও একমাস বাড়িয়েছে পাহাড়ের আঞ্চলিক সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট- ইউপিডিএফ। সংগঠনটির পানছড়ি উপজেলা ইউনিটের এক সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।

শুক্রবার (১২ জানুয়ারি) সন্ধ্যার দিকে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট-ইউপিডিএফের কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক নিরন চাকমা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, হত্যাকাণ্ডের এক মাস পরও খুনিদের গ্রেফতার করা হয়নি। এ অবস্থায় বাজার বয়কটের মেয়াদ বৃদ্ধি করা ছাড়া পার্টির অন্য কোনো বিকল্প নেই দাবি করে আগামী ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত পানছড়ি বাজার বয়কট অব্যাহত রাখার সিদ্ধান্ত নেওয়া হয়। দাবি মানা না হলে বাজার বয়কটের মেয়াদ আরও বাড়ানো হতে পারে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের গুলিতে পাহাড়ি ছাত্র পরিষদের (পিসিপি) সাবেক কেন্দ্রীয় সভাপতি বিপুল চাকমাসহ চার ইউপিডিএফ নেতাকে হত্যার প্রতিবাদে গত ১২ ডিসেম্বর থেকে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট-ইউপিডিএফ এক মাসের জন্য পানছড়ি বাজার বয়কটের ডাক দেয়।

মুজিবুর রহমান ভুইয়া/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।