কনস্টেবলের চাকরি দেওয়ার কথা বলে সাড়ে চার লাখ টাকা আত্মসাৎ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ০৯:২১ এএম, ২৪ জানুয়ারি ২০২৪

কিশোরগঞ্জে ইটনায় আব্দুল্লাহ আল মামুন (৫৫) নামে এক ব্যক্তির বিরুদ্ধে পুলিশের চাকরির প্রলোভন দেখিয়ে টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে।

অভিযুক্ত যুবক আব্দুল্লাহ আল মামুন উপজেলার ধনপুর ইউনিয়নের চড়পাড়া গ্ৰামের মৃত মো. আলীর ছেলে। অভিযোগকারী একই এলাকার আব্দুল কাদিরের ছেলে চাকরি প্রত্যাশী কাউসার মিয়া (২১)।

অভিযোগ সূত্রে জানা যায়, কিছুদিন আগে বাংলাদেশ পুলিশের কনস্টেবল নিয়োগের কথা বলে কাউসার মিয়াকে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে নগদ সাড়ে চার লাখ টাকা নেন আব্দুল্লাহ আল মামুন এবং তিনি স্বাক্ষীদের সামনে বলেন চাকরি না হলে টাকা ফেরত দেওয়া হবে।

পরবর্তীতে কাউসার মিয়ার চাকরি না হলে আব্দুল্লাহ আল মামুন এর কাছে টাকা ফেরত চাইলে নানা তাল বাহানা শুরু করেন। টাকা চাইতে গেলে অভিযুক্ত কাউসার মিয়া এবং তার পরিবারকে অশ্লীল ভাষায় গালিগালাজ এবং প্রাণ নাশের হুমকি দেন।

অভিযোগকারী কাউসার মিয়া জাগো নিউজকে বলেন, আমার কাছে অভিযুক্ত আবদুল্লাহ আল মামুনের সঙ্গে টাকা লেনদেনের ফোন রেকর্ড রয়েছে। এ ঘটনায় আমি থানায় লিখিত অভিযোগ দিয়েছি।

কনস্টেবলের চাকরি দিতে সাড়ে চার লাখ টাকা আত্মসাৎ

এ বিষয়ে অভিযুক্ত আব্দুল্লাহ আল মামুন এর সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি এ অভিযোগ মিথ্যা বলে দাবি করেন।

ইটনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির রব্বানী জানান, অভিযোগ পেয়েছি। তদন্তের জন্য নির্দেশনা দেওয়া হয়েছে।

এসকে রাসেল/এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।