হবিগঞ্জে ১০ দিন ধরে নিখোঁজ দুই শিশু শিক্ষার্থী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি হবিগঞ্জ
প্রকাশিত: ০৪:২৩ পিএম, ২৭ জানুয়ারি ২০২৪

হবিগঞ্জের চুনারুঘাটে ওয়াজ মাহফিলে যাওয়ার কথা বলে ১০ দিন ধরে নিখোঁজ রয়েছে দুই শিশু শিক্ষার্থী। এ ঘটনায় তাদের পরিবারের মধ্যে উৎকণ্ঠা দেখা দিয়েছে।

নিখোঁজরা হলো উপজেলার মিরাশি ইউনিয়নের সোনাতলা গ্রামের নুহ মিয়ার ছেলে বাহুবল হামিদনগর কওমি মাদ্রাসার অষ্টম শ্রেণির শিক্ষার্থী সালমান আহমেদ (১৫) ও একই এলাকার দুবাই প্রবাসী সুহেল মিয়ার ছেলে নয়ন মিয়া (৭)। নয়ন স্থানীয় ব্র্যাক স্কুলের দ্বিতীয় শ্রেণির ছাত্র। ১৬ জানুয়ারি বিকেলে বাড়ি থেকে নিখোঁজ হয় ওই দুই শিক্ষার্থী।

তাদের সন্ধান না পেয়ে গত ১৭ জানুয়ারি নয়নের মা জেসমিন আক্তার আসমা ও ২০ জানুয়ারি সালমানের মা মাহমুদা আক্তার চুনারুঘাট থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

নিখোঁজ সালমানের মা মাহমুদা আক্তার বলেন, ঘটনার দিন বিকেলে গোয়াছপুর মাদরাসার মাহফিলে যাওয়ার কথা বলে বের হয়েছিল দুইজন। এরপর থেকেই নিখোঁজ রয়েছে তারা। এ নিয়ে পরিবারের সবাই খুব দুশ্চিন্তায় আছি।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় জানান, তাদের দু’জনকে খুঁজে বের করার জন্য আমরা কাজ করছি। তাদের পরিবারের পক্ষ থানায় জিডি করা হয়েছে। তাদের খোঁজে আমরা দেশের বিভিন্ন থানায় বার্তা পাঠিয়েছি। তাদের উদ্ধারে পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে।

সৈয়দ এখলাছুর রহমান খোকন/এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।