নারায়ণগঞ্জ মহানগর তৃণমূল বিএনপির আংশিক কমিটি ঘোষণা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৯:২১ এএম, ৩০ জানুয়ারি ২০২৪

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির তৃণমূল বিএনপির ১১ সদস্য বিশিষ্ট আংশিক আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। এতে অ্যাডভোকেট আলী হোসাইনকে আহ্বায়ক ও সাজিদ খান সিদ্দীকিকে সদস্য সচিব করা হয়েছে।

সোমবার (২৯ জানুয়ারি) রাতে তৃণমূল বিএনপির মহাসচিব অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই আহ্বায়ক কমিটি প্রকাশ করা হয়। আগামী ১২০ দিনের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করার নির্দেশনাও দেওয়া হয়েছে।

এ বিষয়ে সাজিদ খান সিদ্দীকি জাগো নিউজকে বলেন, আমাদের মহাসচিব অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার আমাদের এ কমিটির অনুমোদন দিয়েছেন। আশা করি আমাদের নেতৃত্বে নারায়ণগঞ্জ মহানগর তৃণমূল বিএনপি শক্তিশালী সংগঠন হিসেবে গড়ে উঠবে।

কমিটির বাকী সদস্যরা হলেন সিনিয়র যুগ্ম-আহ্বায়ক আমিনুল ইসলাম, যুগ্ম-আহ্বায়ক মো. নাঈম হাসান ও মেহেদী হাসান রবি। এছাড়া সদস্য হিসেবে রয়েছেন শফিকুল ইসলাম, আশরাফ আহমেদ, নুরুল ইসলাম রাজ, মো. হারুন আহাম্মদ, অনিক আহাম্মদ ও মো. জুয়েল।

মোবাশ্বির শ্রাবণ/এনআইবি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।