কুয়েতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৫:৪৪ এএম, ১২ ফেব্রুয়ারি ২০২৪

কুয়েতে প্রাইভেটকারের চাকা ব্লাস্ট হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার বাইরে পড়ে মো. আমির হোসেন (৪২) নামে বাংলাদেশি এক যুবক নিহত হয়েছেন। তিনি ফেনীর দাগনভূঞা উপজেলার ইয়াকুবপুর ইউনিয়নের বরইয়া গ্রামের মমিনুল হকের বড় ছেলে।

শনিবার (১০ ফেব্রুয়ারি) স্থানীয় সময় বিকেল ৪টায় কুয়েতের মিনা আবদুল্লাহ সড়কের ওফরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। রোববার (১১ ফেব্রুয়ারি) তার মৃত্যুর খবর জানাজানি হলে এলাকার শোকের ছায়া নেমে আসে।

নিহতের প্রতিবেশী কুয়েত প্রবাসী মোহাম্মদ টিপু জানান, শনিবার কাজ শেষ করে আমিরসহ তিনজন প্রাইভেটকারে ফিরছিলেন। পথে ওফরা এলাকায় তাদের গাড়ির চাকা ব্লাস্ট হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই আমিরের মৃত্যু হয়। এ ঘটনায় অপর দুইজন গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। এরমধ্যে আজ ১১ ফেব্রুয়ারি রোববার সকালে আহত আরেকজন মৃত্যুবরণ করেন। তিনি বাংলাদেশি হলেও পরিচয় জানা যায়নি। আমিরের মরদেহ কুয়েত সিটির ওফরা হাসপাতাল মর্গে রাখা হয়েছে। যথাযথ প্রক্রিয়া শেষে তার মরদেহ দ্রুত দেশে পাঠানোর ব্যবস্থা করা হবে।

পারিবারিক সূত্র জানায়, ১৬ বছর আগে জীবিকার তাগিদে কুয়েতে পাড়ি জমান আমির। সেখানে তিনি ইলেকট্রিশিয়ান হিসেবে কাজ করতেন। পরিবারে তার এক মেয়ে, এক ছেলে, স্ত্রী ও মা-বাবা রয়েছে। উপার্জনক্ষম আমির হোসেনকে হারিয়ে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

ইয়াকুবপুর ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান আবুল ফোরকান বুলবুল বলেন, প্রবাসীদের সহযোগিতায় কুয়েতে নিহত আমিরের মরদেহ দেশে আনার জন্য প্রক্রিয়া শুরু হয়েছে।

আবদুল্লাহ আল-মামুন/এমএএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।