নিজের ও ছেলের জন্য দোয়া চাইলেন পরীমণি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মানিকগঞ্জ
প্রকাশিত: ০৭:৫৭ পিএম, ১২ ফেব্রুয়ারি ২০২৪

ভক্তদের কাছে নিজের ও ছেলে ‘পদ্ম’র জন্য দোয়া চাইলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় মুখ চিত্রনায়িকা পরীমণি। একইসঙ্গে ভালোবাসা দিবসে মুক্তি পেতে যাওয়া ওয়েব সিনেমা ‘বুকিং’ দেখার আমন্ত্রণ জানান তিনি।

মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) বিকেলে মানিকগঞ্জ শহরে একটি প্রসাধনী সামগ্রীর শোরুম উদ্বোধন করতে এসে ভক্তদের কাছে এ অনুরোধ করেন চিত্রনায়িকা।

মানিকগঞ্জ খোন্দকার দেলোয়ার হোসেন ল’ কলেজ এলাকায় শোরুমে পরীমণি আসার খবরে দুপুর থেকেই তরুণ-তরুণীরা ভিড় জমান। বিকেল সাড়ে ৩টার দিকে শোরুমের সামনে পৌঁছায় পরীমণিকে বহন করা গাড়িটি। এসময় তাকে ঘিরে ধরেন ভক্ত-দর্শনার্থীরা। ভিড় ঠেলে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সহযোগিতায় শোরুমের ভেতরে প্রবেশ করেন পরীমণি। তাকে শোরুমের পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

পরে ল’ কলেজ মাঠে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চে ওঠেন ঢাকাই সিনেমার এ চিত্রনায়িকা। সেখানেও শত শত ভক্তদের ভিড় জমে। অনেকেই তার সঙ্গে ছবি তোলেন, অটোগ্রাফ নেন। পরীমণি নিজেও একাধিক সেলফি তোলেন ভক্তদের সঙ্গে। এসময় তার সঙ্গে পরীমণির মা হিসেবে পরিচিত পরিচালক চয়নিকা চৌধুরী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের ফাঁকে চয়নিকা চৌধুরী বলেন, ‘পরীমণি আসলেই আমার মেয়ে’।

Pori-(1).jpg

পরীমণি বলেন, ‘আই লাভ ইউ মানিকগঞ্জ। আপনারা এতো ভালো। আমি আবারও আসবো মানিকগঞ্জে।‘

এরপর উদ্বোধন হওয়া আন্তর্জাতিকমানের প্রসাধনীসামগ্রী ‘হারল্যান’ ব্যবহারের জন্য সবাইকে অনুরোধ জানান পরীমণি। ভালোবাসা দিবসে মুক্তি পেতে যাওয়া ‘বুকিং’ সিনেমা দেখারও আমন্ত্রণ জানান তিনি।

পরীমণি নিজের ও তার ছেলের জন্য সবার কাছে দোয়া চান। বলেন, বাবুকে নিয়ে এসেছেন। তবে এতো মানুষ দেখে ভয় পাবে বলে গাড়ি থেকে নামানো হয়নি। গাড়িতেই বসে আছে।

বক্তব্য শেষ করার আগে নিজের সিনেমার গান ‘আমি ডানা কাটা পরি, আমি ডানা কাটা পরি’র কয়েকটি লাইন গেয়ে শোনান ঢাকাই সিনেমার এ জনপ্রিয় নায়িকা। আগত ভক্তরাও তার সঙ্গে সুর মেলান।

বি.এম খোরশেদ/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।