১১ দিনেও খোঁজ মেলেনি মাদরাসাছাত্র মামুনের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৫:৩৫ এএম, ১৭ ফেব্রুয়ারি ২০২৪
নিখোঁজ আবদুল্লাহ আল মামুন

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের রামদিয়া গ্রামের মো. জালাল শেখের ছেলে আবদুল্লাহ আল মামুনের খোঁজ মেলেনি ১১ দিনেও। আত্মীয়-স্বজনের বাড়িসহ বিভিন্ন স্থানে খোঁজ করেও তার সন্ধান পায়নি পরিবার।

এ ঘটনায় গত ১৪ ফেব্রুয়ারি পরিবারের পক্ষ থেকে স্থানীয় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, আবদুল্লাহ আল মামুন মামাবাড়ি মধুখালী পৌরসভার পশ্চিম গোন্ধারদিয়া গ্রামে থেকে মাদরাসায় পড়ালেখা করতো। ১১ বছর বয়সী মামুন মধুখালী পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের দারুল এহসান মাদরাসার ছাত্র। গত ৬ ফেব্রুয়ারি সন্ধ্যায় মধুখালী মামাবাড়ি আসতে বোয়ালমারীর নিজ বাড়ি থেকে বের হয়। তারপর থেকে সে নিখোঁজ। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে নিখোঁজ ছাত্রের মা নার্গিস বেগম থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

নিখোঁজ মামুনের মামা মো. জসিম শেখ বলেন, আমাদের বাড়িতে থেকে সে পড়ালেখা করে। বোয়ালমারী তাদের বাড়ি থেকে বের হয়ে সে আর মধুখালী আসেনি। আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজ নেওয়া হলেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি।

এ বিষয়ে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সাদিক বলেন, এমনও হতে পারে শিশুটি বাড়িতে এসে আর মাদরাসায় যেতে চায়নি। কিন্তু পরিবারের চাপে তাকে বাড়ি থেকে মাদরাসায় যেতে হয়েছে। মনের ক্ষোভে সে কোথাও হয়তো পালিয়ে থাকতে পারে। বিভিন্নভাবে তাকে উদ্ধারের চেষ্টা চলছে।

এন কে বি নয়ন/কেএসআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।