হাসপাতালের চিকিৎসা সেবা যাচাইয়ে হঠাৎ পরিদর্শনে এমপি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাইবান্ধা
প্রকাশিত: ০৪:৪০ পিএম, ১৭ ফেব্রুয়ারি ২০২৪

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের খাবারের মান, ওষুধ ও চিকিৎসা সেবা নিয়ে দীর্ঘদিন ধরে নানা অভিযোগ স্থানীয়দের। এসব অভিযোগের সত্যতা যাচাই করতে হঠাৎ হাসপাতাল পরিদর্শন করেছেন গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য প্রকৌশলী আব্দুল্লাহ নাহিদ নিগার সাগর।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে হঠাৎ নাহিদ নিগার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন।

এসময় ডাক্তার ও স্টাফদের আগের দিনের এ অঞ্চলের অসুস্থরা যেন চিকিৎসা সেবা পায় সেজন্য দিকনির্দেশনা দেন এমপি। এছাড়া প্রয়োজনীয় ওষুধ ও ডাক্তারদের আচার ব্যবহার এবং তাদের সেবা করার মানোন্নয়নের কথা তুলে ধরেন তিনি।

এ বিষয়ে আব্দুল্লাহ নাহিদ নিগার বলেন, হাসপাতালে রোগীরা যদি ভালো না থাকে তাহলে আপনারাও ভালো থাকবেন না। হাসপাতালের ওষুধের কি কি ধরনের চাহিদা এবং ঘাটতি বা ডাক্তারদের কি সমস্যা তা আমাকে নিয়মিত অবগত করবেন। হাসপাতালের কোনো প্রকার অন্যায় অনিয়ম বরদাস্ত করা হবে না।

হাসপাতালের চিকিৎসা সেবা যাচাইয়ে হঠাৎ পরিদর্শনে এমপি

তিনি আরও বলেন, আমার নির্বাচনী ইশতেহারের মধ্যে হাসপাতালের মানোন্নয়ন এবং চিকিৎসা সেবা নিয়ে আমার অঙ্গীকার ছিল সেটি আমি যে কোনো মূল্যে বাস্তবায়ন করব।

এসময় স্থানীয় সাংবাদিক ও রোগীদের বিভিন্ন অভিযোগের কথা শুনে তিনি ডাক্তার ও নার্সদের সতর্ক করেন।

পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়্যিদ মুহম্মদ আমরুল্লাহ, আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার রেজওয়ান আহমেদ, পৌর আওয়ামী লীগের সভাপতি আহসানুল করিম চাঁদ, বেলকা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান মজি, যুবলীগ নেতা সোহানুর রহমান আযম, রাশেদুল ইসলাম রাসেল, শহিদুল ইসলাম রানা, উপজেলা শ্রমিক লীগের সভাপতি গণেশ শীল, ছাত্রলীগ নেতা রতন মিয়া প্রমুখ।

শামীম সরকার শাহীন/এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।