বঙ্গবন্ধুর বাংলায় কেউ গৃহহীন থাকবে না: আব্দুর রহমান

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০২:৪১ এএম, ১৮ ফেব্রুয়ারি ২০২৪

বঙ্গবন্ধুর সোনার বাংলায় কেউ গৃহহীন থাকবে না বলে মন্তব্য করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান।

তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য হচ্ছে দেশের সব পরিবারকে তাদের বাসস্থান নিশ্চিত করা। এ লক্ষ্যকে সামনে রেখে আশ্রয়ণ প্রকল্প বাস্তবায়ন করা হয়েছে।’

শনিবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে ফরিদপুরের বুড়াইচ ইউনিয়নের কাতলাসুর ও পাঁচুড়িয়া ইউনিয়নের যোগীবরাট আশ্রয়ণ প্রকল্প পরিদর্শনকালে এসব কথা বলেন তিনি। এসময় মন্ত্রী আশ্রয়ণ প্রকল্পবাসীদের শীতবস্ত্র বিতরণ করেন।

এ সময় পাঁচুড়িয়া ইউনিয়নের যোগীবরাট আশ্রয়ণ প্রকল্প পরিদর্শনে আসলে মন্ত্রী আব্দুর রহমানকে ফুলের মালা পরিয়ে দেন আশ্রয়ণ প্রকল্পবাসী। আব্দুর রহমান ফরিদপুর-১ (বোয়ালমারী-মধুখালী-আলফাডাঙ্গা) আসন থেকে বিপুলসংখ্যক ভোটে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গত ৭ জানুয়ারি নির্বাচিত হন।

নির্বাচিত হওয়ার পর প্রথম আলফাডাঙ্গায় আসলে মন্ত্রীকে গার্ড অব অনার প্রদান করে উপজেলা প্রশাসন। পরে উপজেলা হলরুমে সব পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন আব্দুর রহমান।

jagonews24.com

মতবিনিময় সভায় মন্ত্রী বলেন, এটা আমার জীবনের সর্বোচ্চ স্বীকৃতি। দীর্ঘ রাজনৈতিক জীবনের এই স্বীকৃতি বঙ্গবন্ধু কন্যা দিয়েছেন। সেই দায়িত্ববোধ থেকে মানুষের পাশে দাঁড়িয়ে তাদের অভাব অভিযোগ এবং ন্যায় বিচার সুনিশ্চিত করতে চাই।

উপজেলার সরকারি কর্মকর্তাদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করবেন। আপনাদের দায়িত্ব পালনের মধ্যে যেন একটি মানবিক দিক থাকে। দায়িত্ব পালনে কোনো ধরনের প্রতিবন্ধকতা, বাধা বা কোনো অযাচিত হস্তক্ষেপ বরদাস্ত করবো না। কেউ অন্যায়ভাবে হস্তক্ষেপ করলে আপনারা তা মেনে নেবেন না, আমাকে আপনারা পাশে পাবেন।

আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন ও সভায় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার শারমীন ইয়াসমিন, থানার ওসি সেলিম রেজা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল আলীম সুজা, পৌর মেয়র আলী আকসাদ ঝন্টু, ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, এসএম মিজানুর রহমান, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপকমিটির সদস্য তৌহিদুর রহমান মুক্ত প্রমুখ।

এন কে বি নয়ন/কেএসআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।