নড়াইলে পুকুরে ডুবে স্কুলছাত্রের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নড়াইল
প্রকাশিত: ০৬:০০ পিএম, ১৮ ফেব্রুয়ারি ২০২৪

নড়াইলে পানিতে ডুবে সুজন বিশ্বাস (১৫) নামের এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। রোববার (১৮ ফেব্রুয়ারি) সকালে উপজেলার জুড়ুলিয়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

সুজন বিশ্বাস ওই গ্রামের আফসার বিশ্বাসের ছেলে। সে জুড়ুলিয়া জেবিএম মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

স্বজনরা জানান, সুজন প্রতিদিন সকালে বাড়ির পাশের পুকুর পাড়ে আম গাছের ডালে ঝুলে শরীরচর্চা করতো। রোববার সকালে সবার অজান্তে ঘুম থেকে উঠে সে পুকুর পাড়ে যায়। আম গাছের ডালে ঝুলতে গিয়ে হাত ফসকে পুকুরে পড়ে যায়। সাঁতার না জানায় সেখান থেকে উঠতে পারেনি সুজন।

একপর্যায়ে সুজনের মা ছেলে পানিতে পড়ে যাবার বিষয়ে জানতে পেরে চিৎকার দিলে প্রতিবেশীরা এগিয়ে আসেন। তারা সুজনকে অচেতন অবস্থায় পুকুর থেকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে যান। পরে সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। কোনো অভিযোগ না থাকায় মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

হাফিজুল নিলু/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।