মুন্সিগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ ৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ
প্রকাশিত: ০৩:০৭ পিএম, ২০ ফেব্রুয়ারি ২০২৪

মুন্সিগঞ্জ সদরের আধারা ইউনিয়নের বকুলতলা এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে তিনজন গুলিবিদ্ধসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে ইউনিয়নের বকুলতলা উচ্চ বিদ্যালয় সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ তিনজনকে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসা হলে উন্নত চিকিৎসার জন্য শাকিল ও জুয়েলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, ইউনিয়নের সোলারচর গ্রামের সাবেক ইউপি সদস্য ও আধারা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুরুজ মিয়ার লোকজনের সঙ্গে ওই ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলী হোসেন সরকারের লোকজনের এলাকায় আধিপত্য নিয়ে পূর্ব বিরোধ চলছিল। সেই বিরোধের জের ধরে মঙ্গলবার দুপুরে বকুলতলা উচ্চ বিদ্যালয় সংলগ্ন এলাকায় সুরুজ মিয়ার অনুসারী হানিফ দেওয়ান ও সামিমের নেতৃত্বে দুপুর ১২টার দিকে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলী হোসেনের লোকজনের ওপর অতর্কিত হামলা চালায় ও গুলিবর্ষণ করে। পরে প্রতিপক্ষ থেকে পাল্টা প্রতিরোধ করলে সংঘর্ষে জড়ায় দুইপক্ষ। এ সময় আলী হোসেনের লোকজন ওই গ্রামের প্রতিপক্ষের পাঁচটি দোকান ভাঙচুর করে ও ককটেল বিস্ফোরণ ঘটায়।

সংঘর্ষে শাকিল, জুয়েল ও আয়নাল নামের তিন যুবক গুলিবিদ্ধ হন। আহত হন আরও ৭ জন।

এ বিষয়ে মুন্সিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থান্ডার খায়রুল হাসান জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। খবর পেয়ে এলাকায় অতিরিক্ত পুলিশ পাঠানো হয়েছে। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরাফাত রায়হান সাকিব/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।