টঙ্গীতে ফ্লাইওভারে সড়ক দুর্ঘটনা, শিক্ষকসহ নিহত ২

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি কালীগঞ্জ (গাজীপুর)
প্রকাশিত: ০৪:৫৫ পিএম, ২০ ফেব্রুয়ারি ২০২৪

গাজীপুরের টঙ্গীতে ফ্লাইওভারের ওপর যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। তারা মোটরসাইকেলের আরোহী ছিলেন।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের কাদেরিয়া গেট এলাকায় বিআরটি ফ্লাইওভারের ওপর এ দুর্ঘটনা ঘটে।

টঙ্গী পুর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলন, টাঙ্গাইলের বাসাইল থানার কাঞ্চনপুর গ্রামের রাবিন্দ্র নাথ শাহার ছেলে রামকৃষ্ণ শাহা। তিনি ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (ডুয়েট) স্থাপত্য বিভাগের সহকারী অধ্যাপক ছিলেন। অপরজন নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা বড় বিনাইলচর গ্রামের মৃত আব্দুল বাতেনের ছেলে দিদার আদেল দিপু। তিনি পেশায় পাঠাও চালক ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিআরটি ফ্লাইওবার দিয়ে ঢাকা থেকে গাজীপুরের দিকে যাচ্ছিলেন মোটরসাইকেলটি। এসময় কাদেরিয়া গেট এলাকায় গাজীপুর থেকে ঢাকাগামী প্রভাতী বনশ্রী পরিবহনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের এক আরোহীর মৃত্যু হয়। অপরজন গুরুতর আহত হন। পুলিশ তাকে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আব্দুর রহমান আরমান/এএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।