মাদারীপুরে জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৮

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ০৭:২৩ পিএম, ২১ ফেব্রুয়ারি ২০২৪

মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নে জমি নিয়ে বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে আটজন আহত হয়েছেন।

বুধবার (২১ ফেব্রুয়ারি) সকালে এ ঘটনা ঘটেছে। আহতদের মাদারীপুর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মস্তফাপুরের ফারুক শিকদারের সঙ্গে প্রতিবেশী জলিল শিকদারের দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিলো। এরই জেরে সকালে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয় পড়ে। এতে উভয়পক্ষের আটজন আহত হন। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে আহতদের মাদারীপুর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়।

আহতরা হলেন, মস্তফাপুরের মজিবর শিকদারের ছেলে মিরাজ শিকদার (২০), একই গ্রামের আজিদুল্লাহ শিকদারের ছেলে আবুল হাশেম শিকদার (৬৫), আবুল হাশেম শিকদারের ছেলে আবুল কালাম আজাদ (৪০) ও দেলোয়ার শিকদার (৩৭), রশিদ শিকদারের ছেলে জলিল শিকদার (৬৫), জব্বার শিকদারের ছেলে কাওসার শিকদার (৩৯), কালাম শিকদারের ছেলে রাকিব শিকদার (২৩), জলিল শিকদারের ছেলে মুজাহিদ শিকদার (২০)। আহতদের মধ্যে একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মাদারীপুর ২৫০ শয্যা হাসপাতালের মেডিকেল অফিসার ডা. রিয়াদ মাহমুদ বলেন, মারামারির ঘটনায় বেশ কয়েকজন হাসপাতালে ভর্তি রয়েছে। একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

ফারুক শিকদার বলেন, আমার পরিবারের উপর হঠাৎ করে হামলা চালানো হয়েছে। আমি এর সুষ্ঠু বিচার চাই।

জলিল শিকদার বলেন, হঠাৎ ফারুক তার লোকজন নিয়ে এ হামলা চালায়। এতে পরিবারের বেশ কয়েকজন আহত হয়েছে। আমি এ ঘটনার বিচার চাই।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আয়শা সিদ্দিকা আকাশী/এএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।