মুখোশ পরে মুদিদোকানিকে কুপিয়ে জখম

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ০৩:৪০ পিএম, ২২ ফেব্রুয়ারি ২০২৪

মাদারীপুরে মুখোশপড়ে আব্দুল মতিন মৃধা (৫০) নামে এক মুদিদোকানিকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

বুধবার (২১ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে মাদারীপুর সদর উপজেলার চরমুগরিয়া বাজারে এ ঘটনা ঘটে।

আহত আব্দুল মতিন মৃধা একই এলাকার মৃত মন্নান মৃধার ছেলে ও চরমুগরিয়া বাজারের ব্যবসায়ী।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, রাত ৮টার দিকে নিজ দোকান থেকে পাশের দোকানে মোবাইলে টাকা রিচার্জ করতে যান আব্দুল মতিন মৃধা। সেখানে আগে থেকে ওঁৎ পেতে থাকা একদল মুখোশধারী তার ওপর হামলা চালায়। এসময় মতিনকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে বাজারের অন্য ব্যবসায়ীরা মতিনকে মাদারীপুর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করে। তার অবস্থার অবনতি হলে রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আহতের মা জাহানারা বেগম জাগো নিউজকে বলেন, আমার ছেলের সঙ্গে কারোরই কোনো শত্রুতা নেই। যারাই হামলা করুক ন কেনো তাদের দ্রুত গ্রেফতারের দাবি জানাচ্ছি।

আহত আব্দুল মতিন মৃধা বলেন, মোবাইলে টাকা রিচার্জ করার সময় এ হামলা চালানো হয়। যারা হামলা চালিয়েছে তারা সবাই মুখোশ পরা ছিলেন। আমি এ ঘটনার বিচার চাই।

মাদারীপুর ২৫০ শয্যা হাসপাতালের মেডিকেল অফিসার ডা. রাশেদুল ইসলাম বলেন, আহত মতিন মৃধার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। রক্ত বন্ধ করার জন্য প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন বলেন, হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছে। ঘটনার সঙ্গে যারা জড়িতদের খুঁজে বের করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আয়শা সিদ্দিকা আকাশী/এনআইবি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।