এসএসসি

নোয়াখালীতে দায়িত্বে অবহেলায় ৮ শিক্ষককে অব্যাহতি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৭:৩৪ পিএম, ২২ ফেব্রুয়ারি ২০২৪

নোয়াখালীর সোনাইমুড়ীতে এসএসসি ও দাখিল পরীক্ষায় নকল সরবরাহসহ দায়িত্বে অবহেলার দায়ে আট শিক্ষককে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে সোনাইমুড়ী হামিদিয়া কামিল মাদরাসা কেন্দ্রে এ ঘটনা ঘটে।

অব্যাহতি পাওয়া শিক্ষকরা হলেন, উপজেলার থানারহাট দাখিল মাদরাসার দেলওয়ার হোসেন, আমকি মহিলা মাদরাসার আমিরুল হোসেন, পিতাম্বরপুর দাখিল মাদরাসার সাইফুল ইসলাম, শাকতলা আলিম মাদরাসার সুমি আক্তার ও আবুল হোসেন, নান্দিয়া পাড়া আলিম মাদরাসার শরিফ মোহাম্মদ ইকবাল এবং সোনাইমুড়ী হামিদিয়া কামিল মাদরাসার মেজবা উদ্দিন ও ইউনুস শরিফ।

কেন্দ্র সচিব ও সোনাইমুড়ী হামিদিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা সাইফুল্লাহ মনির আট শিক্ষককে অব্যাহতির বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেন।

তিনি বলেন, সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কানিজ ফাতেমা হামিদিয়া কামিল মাদ্রাসা পরীক্ষা কেন্দ্র পরিদর্শনের সময় দায়িত্ব অবহেলার প্রমাণ পেয়ে আট শিক্ষককে দায়িত্ব থেকে অব্যাহতি দিয়েছেন।

এ বিষয়ে কানিজ ফাতেমা বলেন, গণিত পরীক্ষা চলাকালীন সময়ে শিক্ষকদের দায়িত্বে অবহেলার বিষয়টি আমার নজরে আসে। পরে তাৎক্ষণিক ওই আট শিক্ষককে পরীক্ষার দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

ইকবাল হোসেন মজনু/এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।