গাজীপুরে সাড়ে তিন হাজার অবৈধ দোকান উচ্ছেদ

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি কালীগঞ্জ (গাজীপুর)
প্রকাশিত: ০৮:১৭ পিএম, ২৩ ফেব্রুয়ারি ২০২৪

গাজীপুরের শ্রীপুরে অভিযান চালিয়ে প্রায় সাড়ে তিন হাজার অবৈধ দোকানপাট উচ্ছেদ করা হয়েছে। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের তিন বাজারে যৌথভাবে উচ্ছেদ অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

সড়ক ও জনপথ বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী মো. সোহেল মিয়া জানান, সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার এমসি বাজার, নয়নপুর বাজার ও জৈনা বাজারে এ উচ্ছেদ অভিযান চালানো হয়।

গাজীপুরে সাড়ে তিন হাজার অবৈধ দোকান উচ্ছেদ

তিনি জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের শ্রীপুর অংশের তিনটি অবৈধ বাজারে অভিযান পরিচালনা করা হয়েছে। পর্যায়ক্রমে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাকি অংশে গড়ে তোলা অবৈধ স্থাপনা ভেঙে গুঁড়িয়ে দেওয়া হবে।

শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শামীমা ইয়াসমিন বলেন, সকাল থেকে শতাধিক জনবল আইনশৃঙ্খলা বাহিনী সদস্য উপজেলা প্রশাসনের কর্মচারী, পল্লী বিদ্যুতের সদস্য, সওজের সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নিয়ে মহাসড়কের পাশে গড়ে ওঠা অবৈধ তিনটি বাজারে উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। সাড়ে তিন হাজার অবৈধ দোকানপাট উচ্ছেদ করা হয়েছে।

আব্দুর রহমান আরমান/আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।