গাজীপুরে প্রেমিকের বাড়িতে কিশোরীর রহস্যজনক মৃত্যু

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি কালীগঞ্জ (গাজীপুর)
প্রকাশিত: ০৪:০১ এএম, ২৪ ফেব্রুয়ারি ২০২৪
ফাইল ছবি

গাজীপুর সদর উপজেলায় প্রেমিকের বাড়িতে এক কিশোরীর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে সদর উপজেলার ভাওয়ালগড় ইউনিয়নের ভবানীপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত কিশোরীর নাম কুলছুম। সে কিশোরগঞ্জের তাড়াইল থানার শিমুলআডি কাওয়ালিপাড়া গ্রামের মাসুদ মিয়ার মেয়ে। মাসুদ ভবানীপুর এলাকার আরমান হালদার বাড়িতে স্ত্রী-মেয়েকে নিয়ে ভাড়া থাকেন।

স্থানীয়রা জানান, কুলছুম ও আসাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। শুক্রবার জুমার নামাজের পর কুলছুম আসাদের বাড়িতে আত্মহত্যার চেষ্টা করে। পরে তাকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় আসাদের পরিবার।

আসাদের পরিবারের লোকজন জানান, মেয়েটি আসাদকে পছন্দ করতো। কিন্তু আসাদ রাজি না হওয়ায় তার ঘরে ঢুকে আত্মহত্যার চেষ্টা করে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে কুলছুমের মায়ের দাবি, কুলছুমের বয়স মাত্র ১৩ বছর। আসাদের বয়স বেশি। সে বিভিন্ন সময় আমার মেয়েকে উত্ত্যক্ত করতো। শুক্রবার সকালে তারা আমার মেয়েকে বাসায় ডেকে নিয়ে হত্যা করে এবং আমাদের না জানিয়ে হাসপাতালে নিয়ে যায়। আর এখন তারা মিথ্যা ভালোবাসা নাটক সাজিয়েছে।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইবরাহিম খলিল বলেন, আসাদের পরিবারের দাবি তার বাসায় গিয়ে মেয়েটি আত্মহত্যা করেছে। আর কুলছুমের পরিবারের দাবি মেয়েটিকে ডেকে নিয়ে হত্যা করেছে।

তিনি বলেন, এ ঘটনায় প্রেমিক আসাদকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। নিহতের পরিবারের অভিযোগ করার পর তদন্ত করে প্রকৃতি ঘটনা উদঘাটনের পর আসামিকে বিচারের আওতায় আনা হবে।

আব্দুর রহমান আরমান/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।