সিটি করপোরেশনের ট্রাকের ধাক্কায় শ্রমিকের মৃত্যু, মহাসড়ক অবরোধ

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি কালীগঞ্জ (গাজীপুর)
প্রকাশিত: ১২:২৭ পিএম, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

গাজীপুর মহানগরীর কুনিয়া তারগাছ এলাকায় রাস্তা পার হওয়ার সময় সিটি করপোরেশনের ট্রাকের ধাক্কায় এক পোশাক শ্রমিকের মৃত্যু হয়েছে। এতে উত্তেজিত জনতা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে রেখেছেন। এছাড়াও তারা বেশ কয়েকটি যানবাহন ভাঙচুর করেছেন।

শনিবার ( ২৪ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এরপর থেকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে যান চলাচল বন্ধ রয়েছে। এতে চরম ভোগান্তিতে পড়েছেন সাধারণ মানুষ।

তবে নিহত ওই নারী শ্রমিকের পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি। তার মরদেহ হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি স্থানীয় একটি কারখানায় কাজ করতেন।

সিটি করপোরেশনের ট্রাকের ধাক্কায় শ্রমিকের মৃত্যু, মহাসড়ক অবরোধ

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে কুনিয়া তারগাছ এলাকায় রাস্তা পারাপারের সময় একজন গার্মেন্টস কর্মী সিটি করপোরেশনের গাড়ির সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় অপরদিক থেকে আসা এক ভ্যানচালকও আহত হয়েছেন। পরে উত্তেজিত জনতা মহাসড়ক অবরোধ করে রাখেন। এতে যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার মুহাম্মদ কামাল হোসেন বলেন, সকালে রাস্তা পার হওয়ার সময় সিটি করপোরেশনের ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে এক নারীর মৃত্যু হয়েছে। এতে উত্তেজিত শ্রমিকরা মহাসড়ক অবরোধ করেছেন। তারা বেশ কয়েকটি গাড়িও ভাঙচুর করেছেন।

আব্দুর রহমান আরমান/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।