হাসপাতালে লিফট দুর্ঘটনায় মেরামত কর্মীর মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ
প্রকাশিত: ০১:১২ পিএম, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে মেরামতের সময় লিফট দুর্ঘটনায় মোহাম্মদ শিপন (৪৫) নামে এক কর্মীর মৃত্যু হয়েছে। শনিবার (২৪ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের নতুন ভবনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিপন ইমাম ইঞ্জিনিয়ার লিমিটেড নামের একটি বেসরকারি কোম্পানিতে কর্মরত ছিলেন। তবে তার বাড়ির ঠিকানা জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল থেকেই মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে লিফট মেরামতের কাজ করছিলেন কয়েকজন কর্মী। বেলা ১১টার দিকে লিফটের ষষ্ঠ তলায় কাজ করার সময় অসাবধানতাবসত নিচ থেকে কেউ ডাউন বাটন চাপলে লিফট নিচের দিকে চলে যায়। এতে তিনি কিছুক্ষণ দরজায় ঝুলে থেকে ছিটকে নিচে পড়ে যান।

হাসপাতালে লিফট দুর্ঘটনায় মেরামত কর্মীর মৃত্যু

গুরুতর আহত অবস্থায় তাকে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত করেন।

মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মো. সোহাগ হাসান জানান, নিহত মাথায় ও শরীরের গুরুতর আঘাতপ্রাপ্ত হয়েছেন। আমি তাকে মৃত অবস্থায় পাই।

এ বিষয়ে মুন্সিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার থান্দার খায়রুল হাসান জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। মরদহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

আরাফাত রায়হান সাকিব/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।