জাপান প্রবাসী জামাই আনতে হেলিকপ্টার পাঠালেন ইতালির শ্বশুর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ০৫:০২ পিএম, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

জাপান প্রবাসী জামাই আনতে হেলিকপ্টার পাঠালেন ইতালি প্রবাসী শ্বশুর। সেই দৃশ্য দেখতে এলাকাবাসী ভিড় করেন মাদারীপুরের শিবচর উপজেলার বাঁশকান্দি ইউনিয়নের সানকিরচর গ্রামে।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে শ্বশুরের পাঠানো হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে আসেন জাপান প্রবাসী নুরুজ্জামান মুন্সি।

স্থানীয় সূত্রে জানা গেছে, শিবচরের সানকিরচর গ্রামের নাজিমউদ্দিন নাদিম বেপারী তার পরিবার নিয়ে দীর্ঘদিন ধরে ইতারিতে বসবাস করেন। তার একমাত্র মেয়ে সাইদ শিরিনের বিয়ে ঠিক করেন একই ইউনিয়নের বাঁশকান্দি গ্রামের দেলোয়ার মুন্সির ছেলে জাপান প্রবাসী নুরুজ্জামান মুন্সির সঙ্গে।

জাপান প্রবাসী জামাই আনতে হেলিকপ্টার পাঠালেন ইতালির শ্বশুর

পরিবার জানায়, নাদিম বেপারীর ইচ্ছে তার একমাত্র আদরের মেয়ের বরকে হেলিকপ্টারে করে নিজ বাড়িতে আনবেন। এরপর মেয়েকে হেলিকপ্টারে করেই শশুরবাড়িতে পাঠাবেন। এজন্য হেলিকপ্টার ভাড়া করে জামাই নুরুজ্জামান মুন্সির বাড়িতে পাঠান নাদিম বেপারী। সেই হেলিকপ্টারে চড়ে শুক্রবার দুপুরে শ্বশুরবাড়ি আসেন বর। সেখানে বিয়ের আনুষ্ঠানিকতা শেষে বিকেলে নববধূকে হেলিকপ্টারে নিয়ে নিজ বাড়ি ফিরে যান নুরুজ্জামান মুন্সি।

বিয়ের আড়ম্বরপূর্ণ এ আয়োজন দেখতে ও নিমন্ত্রণে আসা অতিথিসহ গ্রামের শত শত মানুষ ভিড় জমায় বিয়ে বাড়িতে।

জাপান প্রবাসী জামাই আনতে হেলিকপ্টার পাঠালেন ইতালির শ্বশুর

কয়েকজন এলাকাবাসী বলেন, এর আগে কখনই এমন অনুষ্ঠান দেখিনি। হেলিকপ্টারে বরের আসা ও পরে নববধূকে নিয়ে যাওয়া দেখে আমরা খুব উচ্ছ্বসিত ও আনন্দিত।

জাপান প্রবাসী বর নুরুজ্জামান মুন্সি জাগো নিউজকে বলেন, আমার শ্বশুর তার ইচ্ছে পূরণ করার জন্য হেলিকপ্টার ভাড়া করে আমাদের বাড়িতে পাঠান। সেই হেলিকপ্টারে চড়ে শ্বশুরবাড়ি এসে বিয়ে করে বউ নিয়ে ফিরে আসি।

জাপান প্রবাসী জামাই আনতে হেলিকপ্টার পাঠালেন ইতালির শ্বশুর

কনের বাবা ইতালি প্রবাসী নাজিমউদ্দিন নাদিম বেপারী জাগো নিউজকে বলেন, অনেকদিনের স্বপ্ন ছিল মেয়ের বিয়েতে হেলিকপ্টারে বর এনে বিয়ে দেবো। আবার মেয়েকে সেই হেলিকপ্টারে শশুর বাড়ি পাঠাবো। সেই স্বপ্ন আমার পূরণ হলো। এখন আমি খুব খুশি।

আয়শা সিদ্দিকা আকাশী/এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।