ফরিদপুরে মাদক মামলায় নারীর যাবজ্জীবন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৮:১৭ পিএম, ২৫ ফেব্রুয়ারি ২০২৪
ফাইল ছবি

ফরিদপুরে মাদক মামলায় লিপি বেগম (৪৫) নামে এক নারীর যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া অপর এক হত্যা মামলায় এখলাস মোল্যা (২৫) নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

রোববার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে ফরিদপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদলতের বিচারক শিহাবুল ইসলাম পৃথক এ দুই মামলার রায় দেন।

মামলা সূত্রে জানা যায়, ২০১৭ সালের ১৪ মে রাত সাড়ে ১১টার দিকে ঢাকাগামী একটি বাস থেকে কামারখালি সেতুর নিকট পুলিশের চেকপোস্টে আটশ গ্রাম হেরোইনসহ লিপিকে আটক করা হয়। পরে মধুখালী থানার এসআই মোস্তফা কামাল বাদি হয়ে মামলা করেন। আটক লিপি বেনাপোল সরদারপাড়ার মতিয়ার সরদারের স্ত্রী।

অন্য মামলাটি ২০২০ সালের ২৫ মার্চের। মোবাইল চুরিকে কেন্দ্র করে চরভদ্রাসন উপজেলার চরসুলতানপুর গ্রামের মঙ্গল শেখের ছেলে রাজমিস্ত্রি সবুজ শেখকে (৩২) ডেকে চাকু ও ছোরা দিয়ে কুপিয়ে হত্যা করা হয়। পরে নিহতের বাবা শেখ মঙ্গল বাদী হয়ে এখলাস মোল্লা, সুজন শেখ (২২) ও সজিব শেখের (২০) নামে হত্যা মামলা করেন। রায়ে মামলার অপর দুই আসামিক খালাস দেওয়া হয়েছে।

এপিপি অ্যাডভোকেট সানোয়ার হোসেন জানান, পৃথক দুই মামলায় দুজনকে যাবজ্জীবন ও অপর দুজনকে খালাস দেওয়া হয়। আসামিরা রায় ঘোষণার সময় হাজির ছিলেন।

এন কে বি নয়ন/এএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।