মন্ত্রী হবো, এটা কখনো ভাবিনি: স্বাস্থ্যমন্ত্রী

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি মির্জাপুর (টাঙ্গাইল)
প্রকাশিত: ০৮:৪০ পিএম, ২৬ ফেব্রুয়ারি ২০২৪

স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন বলেছেন, মন্ত্রী হবো, এটা কখনো ভাবিনি। মন্ত্রী হওয়ার দেড় মাস হয়েছে। কাজ শুরু করছি। অনেক কিছু দেখতে পাচ্ছি। আমি একদম গ্রাম থেকে উঠে এসেছি। আমার জীবন শুরু হয় বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে। সেখানে মেডিকেল অফিসার ছিলাম।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) টাঙ্গাইলের মির্জাপুরে কুমুদিনী হাসপাতাল পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

ডা. সামন্ত লাল সেন বলেন, ভুল চিকিৎসা ও চিকিৎসায় গাফিলতির ঘটনায় জিরো টলারেন্স দেখাতে বলেছেন প্রধানমন্ত্রী। তিনি বলেছেন, পরশু প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করি। উনি আমাকে যেটা বলছেন, তোমাকে আমি জিরো টলারেন্স বলে দিলাম। কোনো ভুল চিকিৎসা, কোনো গাফিলতি যদি হয় তাহলে অবশ্যই তার বিরুদ্ধে অ্যাকশন নিবা।

মন্ত্রী বলেন, আমি চিকিৎসক ও রোগীদের সুরক্ষা দেব। চিকিৎসকরা গ্রামে কেন থাকতে চান না সেটি দেখতে হবে। তাদের সঙ্গে কথা বলতে হবে।

এস এম এরশাদ/আরএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।