প্রাণিসম্পদমন্ত্রী

১৪ গুণ ফেরত দিয়েও যাদের ঋণ শোধ হয় না তারাই নোবেল পুরস্কার পাচ্ছেন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৯:১৯ পিএম, ২৬ ফেব্রুয়ারি ২০২৪

প্রাণিসম্পদমন্ত্রী আব্দুর রহমান বলেছেন, ঋণের নামে ১৪ গুণ ফেরত দিয়েও যাদের ঋণ শোধ হয় না তারাই আজ নোবেল পুরস্কার পাচ্ছেন। আর শেখ হাসিনা খুঁজে খুঁজে অসহায় মানুষের ভাগ্য পরিবর্তন করলেও তার ওপর নানা হস্তক্ষেপ আসে।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে ফরিদপুরের মধুখালী উপজেলার কামালদিয়ায় খামারিদের মিল্কিং মেশিন বিতরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

আব্দুর রহমান বলেন, মানুষের আর্থ-সামাজিক অবস্থার উন্নয়নে ব্যাপক কার্যক্রম বাস্তবায়ন করা হবে। মৎস্য ও প্রাণিসম্পদ খাতে বিভিন্ন প্রকল্প গ্রহণ করে ভরপুর করে দেবো।

উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. সুদেব কুমার দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে এলডিপিপি প্রকল্পের চিফ টেকনিক্যাল কো-অর্ডিনেটর ডা. গোলাম রব্বানী, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. সঞ্জিব বিশ্বাস, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মামনূন আহমেদ অনিক, সিনিয়র সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো. মিজানুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

এন কে বি নয়ন/আরএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।