পূবাইলে বাসচাপায় কলেজছাত্র নিহত

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি কালীগঞ্জ (গাজীপুর)
প্রকাশিত: ০৬:৪৯ পিএম, ২৭ ফেব্রুয়ারি ২০২৪
ফাইল ছবি

গাজীপুর মহানগরীর পূবাইলে বাসের চাপায় হাবিবুর রহমান (২০) নামে একজন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন পূবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান। এর আগে বেলা ১১টার দিকে পূবাইল থানাধীন টঙ্গী-কালীগঞ্জ আঞ্চলিক সড়কের করমতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত হাবিবুর রহমান টঙ্গী পূর্ব থানাধীন মরকুন মধ্যপাড়া এলাকার সাইদুল ইসলামের ছেলে। তিনি পূবাইল আদর্শ বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষার্থী।

স্থানীয় সূত্রে জানা গেছে, মোটরসাইকেলে পূবাইল মীরেরবাজারের দিকে যাওয়ার সময় একটি ইজিবাইক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। ইজিবাইকের ধাক্কায় মোটরসাইকেল চালক সড়কে পড়ে গেলে নরসিংদী থেকে আসা ঢাকাগামী পূবাইল পরিবহনের একটি বাস তাকে চাপা দেয়। এসময় ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক নিহত হন৷

এ বিষয়ে মো. কামরুজ্জামান জাগো নিউজকে বলেন, করমতলা এলাকায় সড়ক দুর্ঘটনায় একজন মারা গেছেন। ঘটনাস্থল থেকে পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।তবে বাস ও চালক কাউকেই আটক করা যায়নি।

আব্দুর রহমান আরমান/এনআইবি/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।