ব্রাহ্মণবাড়িয়ায় সংঘর্ষের ঘটনায় আহত বেড়ে শতাধিক, আটক ৩৬

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০৪:৪০ পিএম, ২৯ ফেব্রুয়ারি ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষের ঘটনায় ৩৬জনকে আটক করেছে পুলিশ।

এর আগে বুধবার (২৮ ফেব্রুয়ারি) সকালে উপজেলার হরষপুর ইউনিয়নের বুল্লা গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এই সংঘর্ষে আহত সংখ্যা বেড়ে শতাধিক দাঁড়িয়েছে। আহতদের মধ্যে ৮৭ জনকে জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। বাকিরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে স্থানীয় ইউপি সদস্য কাউসার মিয়ার সঙ্গে মাদ্রাসা শিক্ষক জয়নালের গোষ্ঠীর নানান বিষয় নিয়ে বিরোধ চলে আসছিলো। সম্প্রতি কাউসারের মেয়েকে জয়নালের পক্ষের মহসীন নামক এক যুবক জোর পূর্বক তুলে নিয়ে যায় বলে অভিযোগ ওঠে। এনিয়ে দুই পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়।

এরই জেরে বুধবার সকালে দুই গোষ্ঠীর লোকজন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় বেশ কিছু বাড়িঘর ভাঙচুর করা করা হয়েছে। এ ঘটনায় বিকেল পর্যন্ত উভয় পক্ষের আহত সংখ্যা অন্তত শতাধিক জনে দাঁড়িয়েছেন। আহতদের জেলা সদর হাসপাতাল ও স্থানীয় ভাবে চিকিৎসা দেওয়া হয়।

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুল ইসলাম জানান, সংঘর্ষের ঘটনায় ৩৬ জনকে আটক করা হয়েছে। এই ঘটনা আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

আবুল হাসনাত মো. রাফি/এনআইবি/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।