বাগানে পড়ে ছিল দগ্ধ নারীর মরদেহ, পুলিশ হেফাজতে স্বামী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০৭:৫৯ পিএম, ২৯ ফেব্রুয়ারি ২০২৪

গাজীপুরের শ্রীপুরে কলাবাগানের ভেতর থেকে এক গৃহবধূর আগুনে দগ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সকালে উপজেলার গাজীপুর ইউনিয়নের গুতার বাজার এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত গৃহবধূর নাম মালেকা বেগম (৩৫)। তিনি উপজেলার গাজীপুর ইউনিয়নের গুতার বাজার (স্কয়ার প্রজেক্ট) সংলগ্ন এলাকার বাসিন্দা কাঠমিস্ত্রি বাচ্চু মিয়ার স্ত্রী।

নিহত নারীর বড় ছেলে মানিক (১৮) জানান, তিনি শ্রীপুর উপজেলার নয়নপুর এলাকায় ভাড়া বাসায় থেকে স্থানীয় কারখানায় চাকরি করেন। বুধবার (২৮ ফেব্রুয়ারি) রাতে তার নাইট শিফটে ডিউটি ছিল। বৃহস্পতিবার ভোর ৪টার দিকে তার বাবা তাকে ফোন দিয়ে জানান, তার মাকে কোথাও খোঁজে পাওয়া যাচ্ছে না। পরে কারখানা ছুটি হলে সকাল ৯টার দিকে তিনি বাড়ি ফিরে মায়ের খোঁজ করতে থাকেন। একপর্যায়ে বাড়ি থেকে ২০০ গজ দূরে কলা বাগানে তার মায়ের আগুনে দগ্ধ মরদেহ দেখতে পান।

নিহত নারীর বাবা পাশের দক্ষিণ ধনুয়া গ্রামের বাসিন্দা মমতাজ উদ্দিন বলেন, ‘বিয়ের পর থেকেই মালেকার স্বামী তাকে নির্যাতন করতো। মেয়ের দুই লাখ টাকা আমার কাছে রক্ষিত ছিল। ওই টাকা এনে দেওয়ার জন্য তার স্বামী তাকে নির্যাতন করতো। বাচ্চু মিয়া আমার মেয়েকে শ্বাসরোধে হত্যার পর আগুনে পুড়িয়ে ফেলে। পরে স্কয়ার কোম্পানির কলাবাগানের প্রজেক্টে মরদেহ ফেলে রেখে গেছে।’

এ বিষয়ে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ জামান জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ ও রহস্য নিশ্চিত হওয়া যাবে। নিহত নারীর স্বামীকে পুলিশ হেফাজতে এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আমিনুল ইসলাম/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।