ছিনতাই করতে ছুরিকাঘাতে হত্যা, আসামির যাবজ্জীবন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ১০:৫৫ পিএম, ২৯ ফেব্রুয়ারি ২০২৪
ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়ায় ছিনতাইয়ের সময়ে ছুরিকাঘাতে হত্যা মামলায় তপন নামের একজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক আব্দুল হান্নান এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্ত তপন জেলা শহরের কাজিপাড়ার মালেক মিয়ার ছেলে। রায় ঘোষণার সময় তিনি আদালতে উপস্থিত ছিলেন।

আদালত সূত্রে জানা যায়, ২০০৭ সালের ৮ মে মধ্যরাতে জেলা শহরের অবকাশ এলাকায় ডিসি এসপি সড়কে কসবা উপজেলার নিমবাড়ি এলাকার জাহাঙ্গীর মিয়া রিকশাযোগে যাচ্ছিলেন। এসময় ছিনতাইকারীরা তার রিকশার গতিরোধ করে ছুরিকাঘাত করলে তিনি নিহত হন। এ ঘটনায় ইয়াসিন মিয়া নামের এক আসামিকে গ্রেফতার করে পুলিশ। ইয়াসিন আদালতে দেওয়া জবানবন্দিতে তপনের নাম বলেন। পরে ইয়াসিনসহ তারেকুর রহমান ও তপন ওরফে তপ্যাকে আসামি করে মামলা করা হয়।

মামলা চলাকালীন আসামি ইয়াসিন ও তারেকুর রহমান মারা যান। সাক্ষ্য, প্রমাণ ও যুক্তিতর্ক শেষে আদালত এ মামলার জীবিত একমাত্র আসামি তপনকে যাবজ্জীবন কারাদণ্ড দেন।

রায়ের বিষয়টি নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়া আদালতের পুলিশ পরিদর্শক কাজি দিদারুল আলম জানান, রায়ের সময় আসামি তপন আদালতে উপস্থিত ছিলেন। তাকে কারাগারে পাঠানো হয়েছে।

আবুল হাসনাত মো. রাফি/এসআর/কেএসআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।