বালুর ট্রাকের চাপায় প্রাণ গেলো পাঠাও চালকের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৮:১৭ এএম, ০৩ মার্চ ২০২৪

ফরিদপুরে বালুবাহী ট্রাকের চাপায় মমিন (২৫) নামে এক পাঠাও চালক নিহত হয়েছেন। শনিবার (২ মার্চ) দিবাগত রাত সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত মমিনের বাড়ি পাবনা জেলায়।

মমিনের সহকর্মী জানান, পাঠাও কুরিয়ারে ডেলিভারি দিয়ে মোটরসাইকেলে করে তারা একটি রেস্তরাঁয় যাচ্ছিলেন। পথিমধ্যে মুজিব সড়কে ডিসি অফিসের সামনে পৌঁছালে সড়কের বিটের কাছে এসে সিঅ্যান্ডবি ঘাট থেকে আসা একটি বালুবাহী ট্রাক (ফরিদপুর-হ-১১-৬৩৫৫) তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই পিষ্ট হয়ে তার মৃত্যু হয়।

ট্রাকের চাপায় মমিনের শরীরের উপরের অংশ পুরো থেতলে যায়। খবর পেয়ে তার সহকর্মীরা এসে ঘটনাস্থলে ক্ষোভ প্রকাশ করেন। অসংখ্য মানুষ দুর্ঘটনার খবর পেয়ে সেখানে জড়ো হন।

বালুর ট্রাকের চাপায় প্রাণ গেলো পাঠাও চালকের

এদিকে দুর্ঘটনার পর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইমদাদ হুসাইনসহ পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থলে পৌঁছান। তারা বিক্ষুব্ধদের শান্ত করেন এবং ট্রাক চলাচল নিয়ন্ত্রণের আশ্বাস দেন।

বিক্ষুব্ধরা জানান, শহরে দিনেরাতে হরহামেশা নম্বরবিহীন ট্রাকে বালু পরিবহন করা হচ্ছে। সম্প্রতি শহরের বিভিন্ন স্থানে চলাচলের অনুপযোগী বিট দেওয়া হয়েছে। এতে সড়কে বালু পড়ে আরও বেশি দুর্ঘটনা ঘটছে। জনসাধারণের খুবই সমস্যা হচ্ছে।

এ বিষয়ে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসানুজ্জামান বলেন, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। নিহত মোমিন শহরের আলীপুরে একটি মেসে থাকতেন বলে জানা গেছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এন কে বি নয়ন/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।