কুরিয়ারে পাঠানো হচ্ছিল ফেনসিডিল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নীলফামারী
প্রকাশিত: ০৪:১৪ পিএম, ০৪ মার্চ ২০২৪

নীলফামারীর সৈয়দপুরে কুরিয়ারে করে পাচারের সময় ৩৫২ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ। রোববার (৩ মার্চ) রাতে শহরের শহীদ তুলশীরাম সড়কে অভিযান চালিয়ে এগুলো উদ্ধার করা হয়।

সৈয়দপুর থানার পরিদর্শক (তদন্ত) এস এম রাসেল পারভেজ বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, রাত সাড়ে ১০টার দিকে শহরের শহীদ তুলশীরাম সড়কের সুন্দরবন কুরিয়ার সার্ভিসের শাখা অফিসে মাদকের একটি চালান ঢাকায় পাঠানোর জন্য বুকিং করা হচ্ছিল। খবর পেয়ে সৈয়দপুর থানার পরিদর্শক রাসেল পারভেজের নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) আহসান হাবিব, এসআই অপূর্ব চন্দ্র সরকারসহ পুলিশ সদস্যরা সেখানে অভিযান চালায়। এসময় ডেলিভারি সার্ভিস রুমে বিভিন্ন মালামালের সঙ্গে সাদা প্লাস্টিকের বস্তা দিয়ে মোড়ানো চারটি লোহার তৈরি রোলার দেখতে পান তারা। এগুলা দেখে পুলিশের সন্দেহ হয়।

পুলিশের জিজ্ঞাসাবাদে ডেলিভারি ইনচার্জ রাশেদুল ইসলাম ওরফে হীরা জানান, রাত পৌনে ৯টার দিকে একজন রোলারগুলো বুকিং করতে একটি কাগজে প্রেরক ও প্রাপকের নাম, ঠিকানা ও মোবাইল লিখে দেন। কাগজটিতে প্রেরক হিসেবে জাবেদ খান, সৈয়দপুর এবং প্রাপকের নাম শফিউল, মোবাইল নম্বর উল্লেখসহ কোনাবাড়ী, ঢাকা উল্লেখ করা হয়। কিন্তু তিনি রোলারগুলো বুকিং না করে কৌশলে সেখান থেকে সটকে পড়েন। পরে রোলারগুলো খুলে ৩৫২ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ।

পরে অফিসে সিসি ক্যামেরা পর্যবেক্ষণ করে মাদক ব্যবসায়ী মো. রানাকে শনাক্ত করে পুলিশ। তিনি দিনাজপুরের হাকিমপুর উপজেলার দক্ষিণ বাসুদেবপুর (চুড়িপট্টি) এলাকার মোক্তার হোসেনের ছেলে। বর্তমানে শহরের গোলাহাট এলাকায় বসবাস করেন।

পুলিশ পরিদর্শক (তদন্ত) এস এম রাসেল পারভেজ জাগো নিউজকে বলেন, এ ঘটনায় সৈয়দপুর থানায় একটি মামলা করা হয়েছে। আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।