গাজীপুরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০৪:১৯ পিএম, ০৪ মার্চ ২০২৪
ফাইল ছবি

গাজীপুরে ইজাফ্ফর আলী (৪৫) নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে বখাটেরা। রোববার (৩ মার্চ) দিবাগত রাতে মহানগরীর উত্তর ভুরুলিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

ইজাফ্ফর আলী গাজীপুর মহানগরীর ২৫ নম্বর ওয়ার্ডের সলিম উদ্দিনের ছেলে। তিনি অটোরিকশা ভাড়া দেওয়ার ব্যবসা করতেন।

পুলিশ জানায়, রাতে আজাফফর আলী নিজের বাড়ির সামনে বসে ছিলেন। এসময়ে তার সামনে দিয়ে একই এলাকার বখাটে রতন মিয়াসহ ১০-১২ জন যুবক হেঁটে যাচ্ছিল। তখন আজাফ্ফর আলী তাদের পরিচয় জানতে চান। তখন তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। পাশ থেকে ভাতিজা ইসমাইল হোসেন বিষয়টি দেখে তার বাবা ইজাফ্ফর আলী আলীকে ডেকে নিয়ে আসেন। একপর্যায়ে রতন ও তার সহযোগীরা দারালো অস্ত্র দিয়ে তাদের এলোপাথারী কুপিয়ে জখম করে পালিয়ে যান। অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলে ইজাফ্ফর আলীর মৃত্যু হয়। এসময় তার ছেলে ইসমাইল ও বড় ভাই আজাফ্ফর গুরুতর আহত হন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাফিউল করিম বলেন, নিহতের শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন রয়েছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আমিনুল ইসলাম/আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।