টঙ্গীতে ৪ হাসপাতালে র‌্যাবের অভিযান, আড়াই লাখ টাকা জরিমানা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০৫:৩৫ পিএম, ০৪ মার্চ ২০২৪

গাজীপুর মহানগরীর টঙ্গীতে চারটি হাসপাতালে অভিযান চালিয়ে দুই লাখ ৫০ হাজার টাকা জরিমানা আদায় করেছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (৪ মার্চ) র‌্যাব-১ এর একটি দল টঙ্গী এলাকায় সকাল ১১টা থেকে দুপুর পৌঁনে ২টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়। র‌্যাবের কোম্পানি কমান্ডার (সিপিসি ২) মেজর আহনাফ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবু হাসানের নেতৃত্বে অবৈধ হাসপাতাল, ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালানো হয়। অভিযানে জেলার সহকারী সিভিল সার্জন ডা. এফ এম আহসানউল্লাহ উপস্থিত ছিলেন।

jagonews24

এসময় টঙ্গী স্টেশন রোড এলাকার মাইশা জেনারেল হাসপাতালকে এক লাখ টাকা, সেবা শুশ্রূষা হাসপাতালকে ৫০ হাজার টাকা, ফাতেমা জেনারেল হাসপাতালকে ৮০ হাজার টাকা, নিউ লাইফ হাসপাতাল অ্যান্ড ট্রমা সেন্টারকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযান শেষে নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু হাসান বলেন, বর্তমানে বেসরকারি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারগুলোতে সেবার মান তলানিতে। অসাধু ব্যবসায়ীরা টঙ্গীতে অবৈধ হাসপাতাল, ডায়াগনস্টিক সেন্টার প্রতিষ্ঠা করে সাধারণ মানুষের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নিচ্ছেন। এজন্য জনস্বার্থে আমাদের এ ধরনের অভিযান চলমান থাকবে।

মো. আমিনুল ইসলাম/এনআইবি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।