জমি নিয়ে দ্বন্দ্বে বাড়িতে হামলা চালিয়ে পিটিয়ে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ
প্রকাশিত: ১১:৪২ এএম, ০৫ মার্চ ২০২৪

মুন্সিগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলা-মারধরে মোহাম্মদ উজ্জ্বল (৪২) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। সোমবার (৪ মার্চ) রাত ১১টার দিকে শহরের মাঠাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় জড়িত ডিস ব্যবসায়ী হুমায়ূন হোসেন ও তার ভাই মোহাম্মদ সোহেলকে আটক করেছে পুলিশ। নিহত উজ্জ্বল ওই এলাকার শাহজাহান মোল্লার ছেলে এবং মুন্সিগঞ্জ পৌরসভার তৃতীয় শ্রেণির কর্মচারী হিসেবে কাজ করতেন বলে জানা গেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সোমবার রাত ১১টার দিকে দক্ষিণ কোটগাঁও এলাকার ডিস ব্যবসায়ী হুমায়ুন হোসেন ও তার ছোট ভাই সোহেলের নেতৃত্বে ১০-১২ জন মিলে উজ্জ্বলের মাঠাপাড়ার বসত বাড়িতে হামলা চালান। এ সময় হুমায়ুন,সোহেল ও তাদের লোকজন উজ্জ্বলকে বেধড়ক মারধর করে গুরুতর আহত অবস্থায় ফেলে রেখে যান। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় উজ্জ্বলকে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. ফেরদৌস হাসান জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে। তবে নিহতের শরীরে গুরুতর আঘাতের কোনো চিহ্ন নেই।

মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, এ ঘটনার মূলহোতা দুই ভাই হুমায়ূন ও সোহেলকে আটক করা হয়েছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর প্রকৃত নিশ্চিত হওয়া যাবে।


আরাফাত রায়হান সাকিব/এফএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।