ভোলায় পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ভোলা
প্রকাশিত: ০৩:৫৫ পিএম, ০৫ মার্চ ২০২৪
ফাইল ছবি

ভোলায় পুকুরে ডুবে তানহা ইসলাম (৮) ও রাফিয়া আক্তার (৩) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৫ মার্চ) দুপুরের দিকে ভোলার ভেলুমিয়ার চন্দ্র প্রসাদ ও রাজাপুরের শ্যামপুর গ্রামে পৃথক এ দুর্ঘটনা ঘটে।

নিহত তানহা ইসলাম ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের পাঙ্গাসিয়া গ্রামের মো. মহিউদ্দিনের মেয়ে ও রাফিয়া একই উপজেলার ভেলুমিয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের চন্দ্র প্রসাদ গ্রামের মো. আকবর হোসেনের মেয়ে।

নিহতের স্বজন ও পুলিশ জানায়, তানহা ইসলাম তার মায়ের সঙ্গে ভোলা সদরের রাজাপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের শ্যামপুর গ্রামে নানা বাড়িতে বেড়াতে যায়। দুপুরের দিকে খালাতো বোনদের সঙ্গে পুকুরে গোসল করতে নেমে ডুবে যায়। পরে খোঁজাখুঁজি করে তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

অপরদিকে রাফিয়া আক্তার খেলার সময় বসতঘর থেকে বের হয়ে তার পরিবারের অজান্তে ঘরের পাশে পুকুরে পড়ে যায়। পরে দীর্ঘ সময় রাফিয়াকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করে পুকুর থেকে ভাসমান অবস্থায় তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

ভোলা মডেল থানার এসআই মো. জাকির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জুয়েল সাহা বিকাশ/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।