কুতুবদিয়ায় ভাড়া বাসা থেকে ৪ রোহিঙ্গা আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০৬:১০ পিএম, ০৫ মার্চ ২০২৪

কক্সবাজারের কুতুবদিয়ায় ভাড়া বাসা থেকে চার রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ। সোমবার (৪ মার্চ) দিনগত রাত ১১টার দিকে উপজেলার ধুরুং বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, উখিয়া বালুখালী ক্যাম্প-১৮ এর মৃত নেছার আহমদের ছেলে নুর কামাল (২৭), একই ক্যাম্পের মৃত তৈয়বের ছেলে মো. রিদোয়ান (১৮) ও সুফিয়ান (১৬) এবং চাকমারকুল ক্যাম্প-২১ এর মৃত শফি আলমের ছেলে এনায়েত (২০)।

কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. গোলাম কবির জানান, ধুরুং বাজারের পূর্ব পাশে আশ্রয়ণ প্রকল্পে কিছু রোহিঙ্গা ভাড়াটিয়া হিসেবে অবস্থান করছেন। এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে কুতুবদিয়া থানার এএসআই সোহাগ মল্লিক সোমবার রাতে ওই প্রকল্পের একটি বাড়ি থেকে তাদের আটক করেন।

তিনি জানান, আটকরা থানা হেফাজতে রয়েছেন। এসব রোহিঙ্গারা কুতুবদিয়ায় কাদের সহযোগিতায় এসেছে সে বিষয়ে খোঁজ নেয়া হচ্ছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে তাদের ক্যাম্পে ফেরত পাঠানো হবে।

সায়ীদ আলমগীর/আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।