হবিগঞ্জ

পুলিশের ওপর হামলার ঘটনায় দুই বিএনপি নেতা কারাগারে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি হবিগঞ্জ
প্রকাশিত: ০৭:০৫ পিএম, ০৫ মার্চ ২০২৪

হবিগঞ্জে পুলিশের ওপর হামলা মামলায় দুই বিএনপি নেতাকে কারাগারে পাঠিয়েছেন আদালত। মঙ্গলবার (৫ মার্চ) অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. সাইফুল আলম চৌধুরীর তাদের জামিন আবেদন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

তারা হচ্ছেন হবিগঞ্জ পৌর বিএনপির সভাপতি তাজুল ইসলাম চৌধুরী ফরিদ ও বিএনপি নেতা পৌর কাউন্সিলর শাহ সালাহ উদ্দিন টিটু।

মামলার আসামিপক্ষের আইনজীবী নূরুল ইসলাম জানান, মামলাটি ২০১৩ সালের। পুলিশ এসল্ট মামলা। উক্ত মামলায় ২৯ জন আসামি রয়েছেন। সবাই জামিনে ছিলেন। মঙ্গলবার নির্ধারিত তারিখে তারা আদালতে হাজির হলে উল্লেখিত দুজনকে আটকের আদেশ দেন বিচারক। বুধবার (আজ) মামলাটির রায় ঘোষণা করার জন্য তারিখ নির্ধারণ করা হয়েছে।

তিনি আরও জানান, মামলাটি বিচারের জন্য অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. সাইফুল আলম চৌধুরীর আদালতে প্রেরণ করা হয়। মঙ্গলবার নির্ধারিত দিনে আসামিরা আদালতে হাজির হলে বিচারক দুজনকে আটকের নির্দেশ দেন। একই সঙ্গে বিচারক মামলাটি যুক্তিতর্ক উপস্থাপন ও রায়ের জন্য বুধবার দিন ধার্য্য করেন।

সৈয়দ এখলাছুর রহমান খোকন/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।