পরিবহনে চাঁদাবাজি দূরের কথা, বাঁকা চোখে তাকালেই ব্যবস্থা: এসপি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মানিকগঞ্জ
প্রকাশিত: ০৯:৪৬ পিএম, ১৪ মার্চ ২০২৪

নিত্যপণ্যবাহী পরিবহনে চাঁদাবাজি বন্ধে কঠোর হুঁশিয়ারি দিয়েছেন মানিকগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান।

তিনি বলেন, সরকারি প্রশাসন, রাজনৈতিক দলের নেতা বা কোনো সংগঠনের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ এলে কাউকেই ছাড় দেওয়া হবে না। চাঁদাবাজি তো দূরের কথা, এসব পরিবহনের দিকে বাঁকা চোখে তাকালেই ফোনে জানাবেন। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

বৃহস্পতিবার (১৪ মার্চ) দুপুরে মানিকগঞ্জের পাটুরিয়া লঞ্চঘাট এলাকায় মাহে রমজান উপলক্ষে নিত্যপণ্যবাহী পরিবহনে চাঁদাবাজি বন্ধে এক মতবিনিময় সভায় এ হুঁশিয়ারি দেন পুলিশ সুপার।

পুলিশ সুপার বলেন, রমজানে জিনিসপত্রের দাম বাড়ার অন্যতম কারণ হিসেবে পরিবহন চাঁদাবাজির কথা উল্লেখ করা হয়। কিন্তু আমি ফেরিঘাটসহ সড়ক, মহাসড়কে কোনো চাঁদাবাজি হতে দেবো না। যে দলের যে পদের যে সংগঠনেরই হোক না কেন, তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেবো।

মতবিনিময় সভায় শিবালয় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মারুফা নাজনীন, উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা রেজাউর রহমান খান জানু, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস প্রমুখ উপস্থিত ছিলেন।

বি এম খোরশেদ/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।