আরিচা ঘাটে আগুনে পুড়লো বসতঘরসহ ১৫ ব্যবসা প্রতিষ্ঠান

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মানিকগঞ্জ
প্রকাশিত: ১১:০৪ এএম, ২৫ মার্চ ২০২৪

মানিকগঞ্জের শিবালয়ের আরিচা ঘাটে আগুনে পুড়ে গেছে বসতবাড়িসহ অন্তত ১৫টি ব্যবসা প্রতিষ্ঠান। এতে প্রায় অর্ধ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

রোববার (২৪ মার্চ) দিবাগত রাত সাড়ে তিনটার দিকে আরিচা কাঠপট্টি এলাকায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

আগুনে ছোট বড় ১৫টি ফার্নিচারের দোকান, স’মিল ও একটি বসতঘর পুড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট দুই ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লাগতে পারে বলে ধারণা করছে ফায়ার সার্ভিস বিভাগ।

আরিচা ঘাটে আগুনে পুড়লো বসতঘরসহ ১৫ ব্যবসা প্রতিষ্ঠান

শিবালয় উপজেলা ফায়ার সার্ভিসের ওয়্যারহাউজ ইন্সপেক্টর মো. নাদির হোসেন বলেন, আমরা ভোর ৪টার দিকে সংবাদ পাই আরিচা বন্দর এলাকায় কাঠপট্টিতে আগুন লেগেছে। সঙ্গে সঙ্গে দুইটি ইউনিট নিয়ে কাজ শুরু করি। পরে ঘিওরের আরও একটি ইউনিট ঘটনাস্থলে আসে। তার আগেই আমরা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই।

তিনি বলেন, ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিটের কারণে আগুন লাগতে পারে। আনুমানিক প্রায় অর্ধ কোটি টাকার ক্ষতি হয়েছে। তদন্ত শেষে বিস্তারিত ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যাবে।

বি.এম খোরশেদ/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।