ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যান চলাচলে স্বস্তি ফিরেছে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৮:০৩ পিএম, ০৯ এপ্রিল ২০২৪

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের যান চলাচলে স্বস্তি ফিরেছে। ফিটনেসবিহীন পরিবহন, সেতুর ওপর দুর্ঘটনা, টোল আদায় বন্ধ থাকায় পরিবহন চলাচলে ধীরগতি ও যানজটের সৃষ্টি হয়েছিল।

মঙ্গলবার (৯ এপ্রিল) দুপুর থেকে এ মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হতে শুরু করে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে প্রায় ফাঁকা হয়ে পড়েছে মহাসড়ক।

সরেজমিন মহাসড়কে যোকারচর, এলেঙ্গা, পৌলী, রাবনা ও আশেকপুর ঘুরে এ চিত্র দেখা গেছে। মহাসড়কে বৃহৎ এ অংশে পরিবহনের নেই তেমন একটা চাপ। উত্তরবঙ্গগামী কিছু গাড়ি দেখা গেলেও ঢাকামুখী গাড়ি সংখ্যা খুবই কম।

ঢাকা-টাঙ্গাইল সড়কে যান চলাচলে স্বস্তি ফিরেছে

এরআগে মঙ্গলবার ভোর থেকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতুপূর্ব মহাসড়কে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। এতে মহাসড়কের আশেকপুর বাইপাস থেকে সেতুপূর্ব টোলপ্লাজা পর্যন্ত প্রায় ২৭ কিলোমিটার সড়কে যানজটের সৃষ্টি হয়।

এ বিষয়ে এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মীর মো. সাজেদুর রহমান জানান, মহাসড়কে এখন তেমন কোনো পরিবহন নেই। স্বাভাবিক গতিতে চলাচল করছে গাড়িগুলো। চাপ বাড়ার সম্ভাবনা নেই বলেও জানান তিনি।

আরিফ উর রহমান টগর/আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।