ভুল ট্রেনে উঠে নামতে গিয়ে শ্রমিকের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ০৯:৪৯ পিএম, ১০ এপ্রিল ২০২৪

যশোরে ভুল ট্রেনে ওঠার পর নামতে গিয়ে পা ফসকে কাটা পড়ে জাবেদ আলী (৫৫) নামের এক শ্রমিক মারা গেছেন। তিনি কুষ্টিয়া সদরের দহকুলা গ্রামের মুন্দির মণ্ডলের ছেলে। বুধবার (১০ এপ্রিল) বিকেল ৩টার দিকে যশোর রেলগেট এলাকায় এ ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্র জানায়, জাবেদ আলী কুষ্টিয়ায় যাওয়ার জন্যে মহানন্দা এক্সপ্রেসে চড়তে চেয়েছিলেন। এর আগে বেনাপোলগামী বেতনা ট্রেন স্টেশনে আসেন তিনি। দ্রুত এসে তিনি ভুল ট্রেনে চড়ে বসেন। ওঠার পর বুঝতে পারেন এটি তার গন্তব্যের ট্রেন নয়। ততক্ষণে ট্রেন প্লাটফর্ম ছেড়েছে। তিনি চলন্ত ট্রেন থেকে রেলগেট এলাকায় (প্লাটফর্ম থেকে ৬০/৭০ গজ দূরে) নামার জন্য লাফ দেন। এ সময় পা পিছলে ট্রেনের চাকার নিচে চলে গেলে তার শরীর দ্বিখণ্ডিত হয়ে ঘটনাস্থলে মারা যান।

এ সময় রেল পুলিশ তার কাছে থাকা জাতীয় পরিচয়পত্র পেয়ে নিহতকে জাবেদ আলী হিসেবে শনাক্ত করেন। আইনি ব্যবস্থা গ্রহণের জন্যে তার মরদেহ রেল পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

যশোর রেলওয়ে পুলিশ ফাঁড়ির এসআই মনিতোষ বিশ্বাস জানিয়েছেন, ভুল ট্রেনে চড়ার পর তিনি নামার চেষ্টা করেছিলেন। এ সময় কাটা পড়ে ওই ব্যক্তির মৃত্যু হয়।

মিলন রহমান/আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।