সিরাজগঞ্জে শিশুকে অপহরণের পর হত্যা, গ্রেফতার ৫

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০১:০৪ এএম, ১২ এপ্রিল ২০২৪

সিরাজগঞ্জের তাড়াশে নিখোঁজ হওয়ার ছয়দিন পর সেপটিক ট্যাংক থেকে মাদরাসাছাত্র মারুফ হাসানের (১২) মরদেহ উদ্ধার করেছে র‌্যাব-১২। এ ঘটনায় গ্রেফতার করা হয়েছে পাঁচ যুবককে। তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে অপহরণের পর হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছেন বলে জানিয়েছে র‌্যাব।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) দুপুরে সিরাজগঞ্জ র‌্যাব-১২ এর অধিনায়ক মারুফ হোসেন জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেফতাররা হলেন- একই উপজেলার আবুল হাশেম, রফিকুল ইসলাম, আল-আমিন, ওমর ফারুক ও কাউসার হোসেন।

র‌্যাব জানায়, গত শুক্রবার দুপুরে মারুফ নিজ বাড়ি থেকে বের হয়। এরপর সন্ধ্যা হলেও বাড়িতে ফিরে না আসায় পরিবারের সদস্যরা তাকে বিভিন্ন জায়গায় খোঁজাখুজি শুরু করে। পরে মারুফ হাসানকে না পেয়ে তার বাবা মোশারফ হোসেন ওই দিন রাতেই তাড়াশ থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

একই সঙ্গে বিষয়টি র‍্যাবকে লিখিতভাবে জানানো হয়। পরে র‌্যাব-১২ এর সদস্যরা মারুফ হাসানকে উদ্ধারে অভিযান চালায়। মারুফকে অপহরণ করা হয়েছে সন্দেহে তাড়াশ উপজেলায় অভিযান চালিয়ে প্রথমে আবুল হাশেম, রফিকুল ইসলাম ও আল-আমিন নামের তিন যুবককে আটক করে র‌্যাব।

পরে তাদের জিজ্ঞাসাবাদ করা হলে তারা ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেন। তাদের দেওয়া তথ্যমতে, মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় তাড়াশ থানায় মামলা হয়েছে।

এম এ মালেক/এমএইচআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।