পটুয়াখালীতে ট্রাকের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেলচালক নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পটুয়াখালী
প্রকাশিত: ০২:৩০ এএম, ১৩ এপ্রিল ২০২৪

পটুয়াখালীতে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে জাহিদুল ফকির (১৮) নামের এক মোটরসাইকেলচালক নিহত হয়েছেন। শুক্রবার রাত ৮টায় বরিশাল-পটুয়াখালী মহাসড়কের কৃষি বিমান অবতরণ কেন্দ্র (এয়ারপোর্ট) এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় গুরুতর আহত আরেকজনকে উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত জাহিদ সদর উপজেলার ইটবাড়িয়া কালিচন্না এলাকার বাসিন্দা শাহ আলম ফকিরের ছেলে।

স্থানীয়রা জানান, রাতে দুই বন্ধু জাহিদুল ও মুজাহিদ মোটরসাইকেল নিয়ে ঘুরতে বেন হন। পটুয়াখালীর কৃষি বিমান অবতরণ কেন্দ্র এলাকা অতিক্রম কালে বরিশাল থেকে আসা দ্রুত গতির ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। পরে গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. সঞ্জীব বলেন, সড়ক দুর্ঘটনায় আহত দুই যুবককে হাসপাতালে নিয়ে এলেও একজনের চিকিৎসা শুরুর আগেই মৃত্যু হয়েছে। অপর আহত যুবককে চিকিৎসা দিয়ে ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

পটুয়াখালী সদর থানার এসআই মনিন্দ্র বলেন, ট্রাক মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত জাহিদুল ফকিরের মরদেহ উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ট্রাক ও মোটরসাইকেল উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। তবে ট্রাকেরচালক ও হেলপারকে আটক করা যায়নি।

আব্দুস সালাম আরিফ/এমআরএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।