পরিবারের সবাই ঈদের দাওয়াতে, বাড়িতে আগুনে পুড়ে মরলো ৬ গরু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুড়িগ্রাম
প্রকাশিত: ০৩:১২ পিএম, ১৩ এপ্রিল ২০২৪

কুড়িগ্রামে আগুনে পুড়ে দুই দিনমজুরের ৬টি গরু মারা গেছে। এ সময় আগুনে পুড়েছে ৫টি বসতঘর। এতে প্রায় ১২ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছে পরিবারটি। ঘরবাড়ি পুড়ে যাওয়ায় নিঃস্ব পরিবারটিকে আর্থিক সহায়তা দিয়েছে উপজেলা প্রশাসন।

শুক্রবার (১৩ এপ্রিল) রাতে কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার ভিতরবন্দ ইউনিয়নে ঝাকুয়াবাড়ি গ্রামে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

পরিবার ও স্থানীয়রা জানান, শুক্রবার ঈদের দাওয়াত খেতে যায় পরিবারের লোকজন। রাত ৯টার দিকে সাইদুলের গোয়ালঘর থেকে হঠাৎ আগুন দেখতে পায় স্থানীয়রা। পরে তারা দৌড়ে এসে আগুন নেভাতে চেষ্টা করে। কিন্তু এরইমধ্যে দুই পরিবারের থাকার ঘর ৫টি পুড়ে যায়। মারা যায় গোয়ালঘরে থাকা ৬টি গরু। কীভাবে আগুন লেগেছে কেউ জানে না।

স্থানীয় শিক্ষক আমিনুর রহমান বলেন, সাইদুলের বাড়িতে হঠাৎ আগুন দেখতে পেয়ে আমরা ছুটে আসি। পরিবারের লোকজন না থাকায় গোয়ালঘরে গরু ও বসতঘরের আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেছে।

ভিতরবন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শফিউল আলম শফি বলেন, আগুনে পুড়ে যাওয়া পরিবার দুটি ইউএনও স্যারসহ দেখে আসছি। পরিবার দুটিকে সকল প্রকার সহযোগিতা করার চেষ্টা করছি।

নাগেশ্বরী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাব্বির আহমেদ বলেন, আগুনে পুড়ে যাওয়া পরিবার দুটিকে উপজেলা প্রশাসন থেকে আর্থিক সহায়তা করা হয়েছে। পরবর্তীতে জেলা প্রশাসন থেকে সহযোগিতা করার আশ্বাস দেন তিনি।

ফজলুল করিম ফারাজী/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।