নাটোরে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৭:০৬ পিএম, ১৩ এপ্রিল ২০২৪
প্রতীকী ছবি

নাটোরের সিংড়ায় পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। শনিবার (১৩ এপ্রিল) দুপুরে উপজেলার ঢাকঢোর ডাঙ্গাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

তারা হলো, ওই গ্রামের ফারুক হোসেনের মেয়ে ফারিয়া আক্তার (৭) ও নাটোরের তেবাড়িয়া এলাকার সৌদি প্রবাসী রায়হান হোসেনের মেয়ে ফাতেমা (৭)।

স্থানীয় ও পরিবার সূত্র জানায়, ঈদে মা-বাবার সঙ্গে নানার বাড়িতে বেড়াতে আসে সাত বছর বয়সী ফাতেমা। শনিবার বেলা ১১টার দিকে মামাতো বোন ফারিয়ার সঙ্গে বাড়ির পাশে খেলছিল। পরে সবার অগোচরে বাড়ির পাশের পুকুরে গোসল করতে নামে তারা। দীর্ঘক্ষণ তারা ফিরে না আসায় লোকজন খোঁজাখুঁজি করতে থাকেন। একপর্যায়ে পরিবারের লোকজন পুকুরের পানিতে দুজনের মরদেহ ভেসে উঠতে দেখে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসেন।

লালোর ইউনিয়নের চেয়ারম্যান একরামুল হক শুভ বলেন, পুকুরের পানিতে ডুবে দুজনের মৃত্যু হয়েছে। সম্পর্কে তারা মামাতো ও ফুফাতো বোন। তাদের মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

রেজাউল করিম রেজা/আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।