সাতক্ষীরায় শিশুকে ধর্ষণের অভিযোগে বিদ্যালয়ের নৈশপ্রহরী গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ০৫:৩২ এএম, ১৪ এপ্রিল ২০২৪
ছবি- সংগৃহীত

সাতক্ষীরার শ্যামনগরের ভুরুলিয়া ইউনিয়নের ৩নং খানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির এক শিশুকে (১১) ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় বিদ্যালয়ের নৈশপ্রহরীকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৩ এপ্রিল) ওই শিশুর মা বাদী হয়ে শ্যামনগর থানায় একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ বেলা ১১টার দিকে অভিযান চালিয়ে উপজেলার ভুরুলিয়া ইউনিয়নের খানপুর গ্রাম থেকে বিদ্যালয়ের নৈশপ্রহরীকে গ্রেফতার করে।

পুলিশ সূত্রে জানা যায়, গত ৭ ফেব্রুয়ারি বিকেলে স্কুল ছুটি শেষে শিশুটি বাড়ির উদ্দেশ্য রওনা দেয়। পরে ওই শিশুকে দিয়ে শ্রেণিকক্ষ পরিষ্কার করার কথা বলে নৈশপ্রহরী সুজন তাকে তৃতীয় শ্রেণির কক্ষে নিয়ে ধর্ষণ করে এবং ধর্ষণের বিষয়টি গোপন রাখার জন্য শিশুটিকে ভয়ভীতি দেখায়। ভয়ে শিশুটি তার সাথে ঘটে যাওয়া ঘটনা তাৎক্ষণিক কাউকে জানায়নি। ৪-৫ দিন আগে শিশুটি শারীরিক অসুস্থতা বোধ করলে শিশুটি তার সাথে ঘটে যাওয়া ঘটনাটি তার মাকে জানায়।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম আজাদ জাগো নিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মেয়েটি দরিদ্র পরিবারের সন্তান, একই সঙ্গে পিতৃহারা। মেয়েটির চিকিৎসার খরচ আমি নিজেই বহন করবো। নৈশপ্রহরী সুজন সরকারকে গ্রেফতার করা হয়েছে।

আহসানুর রহমান রাজীব/এমআরএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।